স্বামীকে কুপিয়ে হত্যা, ঘাতক শিউলি এখনও অধরা

|

ফেনী প্রতিনিধি:

ফেনী শহরের সুফি সদর উদ্দিন সড়কে দুবাইপ্রবাসী সোহেল পারভেজ নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। ঘটনার অভিযুক্ত সোহেল পারভেজের স্ত্রী শিউলি আক্তার বাচ্চাসহ এখনও পলাতক।

এ ঘটনায় শুক্রবার (২০ আগস্ট) রাতে ফেনী মডেল থানায় শিউলী আক্তারকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে সোহেল পারভেজের মা নিরালা বেগম।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন জানান, অভিযুক্ত শিউলিকে গ্রেফতার করা যায়নি। তবে তাকে গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বলেন, প্রাথমিকভাবে স্থানীয়দের সাথে কথা বলে জেনেছি এই হত্যাকাণ্ডের সাথে তার স্ত্রীর সম্পৃক্ততা রয়েছে। হত্যাকান্ডের পর শিউলি রাত ২টার দিকে দারোয়ানকে তার বাবা মারা গেছে বলে পালিয়ে যায়। নিহত সোহেলের গলায় ও পিঠে কোপের গভীর ক্ষত পাওয়া গেছে। এছাড়া হত্যাকাণ্ডে আর কারও সম্পৃক্ততা আছে কিনা সেটিও খোঁজা হচ্ছে। ইতোমধ্যে সিআইডি,
পিবিআই, জেলা গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশের একাধিক টিম কাজ করছে।

সোহেলের চাচাতো ভাই ফাহাদের অভিযোগ, রাতেই সোহেলকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান তার স্ত্রী। তিনি জানান, এক মাস আগে সোহেল দুবাই থেকে দেশে এসেছিলেন। তার ৭ বছরের ছেলে ও ৪ বছরের একটি মেয়ে রয়েছে।

একই ভবনের ৫ম তলার বাসিন্দা কামরুল ইসলাম জানান, রাত ১২টার পর তাদের বাসায় ধ্বস্তাধস্তির আওয়াজ শোনা গেছে। তার কিছুক্ষণ পর তারা শিউলিকে বাসা থেকে বের হয়ে যেতে দেখেন। সকালে বাইরে থেকে দরজা লাগানো দেখে তাদের সন্দেহ হয়। পরে তারা ৯৯৯-এ ফোন করলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply