র‌্যাব পরিচয়ে অপহরণের ফাঁদ, ইউপি মেম্বারসহ গ্রেফতার ৫

|

শাক্তা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার হানিফ মিয়া।

র‌্যাব পরিচয়ে অপহরণের ফাঁদে ফেলে অর্থ আত্মসাৎ করার অভিযোগে ইউপি মেম্বারসহ ৫ জনকে গ্রেফতার করেছে তেজগাঁও থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে রাজধানীর কেরাণীগঞ্জের শাক্তা ইউনিয়নের উত্তর বালুরচরে।

শনিবার (২১ আগস্ট) দুপুরে এই ঘটনায় তেজগাঁও থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ব্যবসায়ী সজিব বেপারী। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন তেজগাঁও বিভাগের উপ-কমিশনার মো. শহিদুল্লাহ।

জানা যায়, এক ব্যবসায়ীকে অপহরণ করে মেরে ফেলতে কথিত র‌্যাব পরিচয় দেয়া এমন একটি চক্রের সঙ্গে ১০ লাখ টাকার চুক্তি করেছিলেন কেরাণীগঞ্জ মডেল থানার শাক্তা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার হানিফ মিয়া (৬৩)। কিন্তু উপস্থিত জনতার তৎপরতায় হাতেনাতে ওই ইউপি মেম্বারসহ তার ৫ সহযোগীকে ধরে ফেলে রাজধানীর তেজগাঁও থানা পুলিশ।

তেজগাঁও বিভাগের উপ-কমিশনার মো. শহিদুল্লাহ সাংবাদিকদের বলেন, শুক্রবার রাতে হানিফ মেম্বারসহ তার ৫ সহযোগীকে গ্রেফতার করেছি। কেরাণীগঞ্জের শাক্তা ইউনিয়নের উত্তর বালুরচরের বাসিন্দা ব্যবসায়ী সজিব বেপারীর সঙ্গে একই এলাকার মেম্বার হানিফ মিয়ার আগে থেকেই জমিজমা নিয়ে বিরোধ ছিল। সেই সূত্র ধরে হানিফ মেম্বার একটি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয় দেয়া চক্রের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে সজিব বেপারীকে অপহরণ এবং মুক্তিপণ আদায় করে। আমরা মুক্তিপণের ওই টাকাও উদ্ধার করেছি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply