প্রবাসী স্বামীকে হত্যায় অভিযুক্ত শিউলী গ্রেফতার

|

স্বামীকে হত্যায় অভিযুক্ত শিউলী গ্রেফতার।

ফেনী প্রতিনিধি:

ফেনী শহরের সূফি সদর উদ্দিন সড়কে দুবাই প্রবাসী সোহেল পারভেজ নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযুক্ত স্ত্রী শিউলী আক্তারকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার সন্ধ্যায় কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ দিঘী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় শিউলী আক্তারের সাথে থাকা তার এক ছেলে ও এক মেয়ে ছিল। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার আব্দুল্লাহ আল জাবের ইমরান হত্যা মামলার আসামী শিউলী আক্তারের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

গত ১৯ আগস্ট দিবাগত রাতে শিউলী আক্তার তার স্বামী দুবাই প্রবাসী সোহেল পারভেজ কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। নিহত সোহেলের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী এলাকায়। শিউলী আক্তারের বাড়িও চৌদ্দগ্রাম উপজেলায়।এঘটনায় শুক্রবার রাতে ফেনী মডেল থানায় শিউলী আক্তারকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছে সোহেল পারভেজের মা নিরালা বেগম।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বলেন, ৯৯৯ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ লাশ দেখতে পায়। প্রাথমিকভাবে স্থানীয়দের সাথে কথা বলে জেনেছি এই হত্যাকাণ্ডের সাথে তার স্ত্রীর সম্পৃক্ততা রয়েছে। তাদের পারিবারিক বিরোধের জের ধরে এমন হত্যাকাণ্ড ঘটেছে। হত্যাকাণ্ডের পর রাত ২টার দিকে দারোয়ানকে তার বাবা মারাগেছে বলে পালিয়ে যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply