আরও অন্তত তিন সপ্তাহ কারাগারে থাকতে হবে পরীমণিকে

|

কারাগার থেকে আদালতে পরীমণি

ফাইল ছবি

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমণির জামিন চেয়ে আবেদন করেছেন তার আইনজীবী। এতে আগামী তিন সপ্তাহ কারাগারেই থাকতে হবে তাকে।

রোববার (২২ আগস্ট) পরীমণির আইনজীবী আদালতে এই জামিন আবেদন করেন। জামিন আবেদনের শুনানি আগামী ১৩ সেপ্টেম্বর ঢাকা মহানগর দায়রা জজ আদালতে অনুষ্ঠিত হবে।

শনিবার (২১ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম পরীমণিকে আবারও কারাগারে পাঠানোর আদেশ দেন। সেদিন জামিনের আবেদন করেননি তার আইনজীবীরা। জামিন আবেদন না করলেও এজলাসে পরীমণির সাথে আইনজীবীরা আলোচনা করার আবেদন করেছিলেন। তাদের সেই আবেদন নাকচ করে দেন আদালত। পাশাপাশি সিআইডি নতুন করে আর রিমান্ড আবেদন না করায় তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়।

গত বৃহস্পতিবার (১৯ আগস্ট) পরীমণির তৃতীয় দফায় আরও একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। এর আগে গত ১৩ আগস্ট দ্বিতীয় দফায় ৬ দিনের রিমান্ড শেষে পরীমণির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে এই নায়িকাকে তার বনানীর বাসা থেকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসা থেকে বিভিন্ন মাদক জব্দ করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply