লন্ডন ডার্বিতে আজ মুখোমুখি আর্সেনাল ও চেলসি

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় ম্যাচ ডেতেই লন্ডন ডার্বি দেখতে যাচ্ছে দর্শকেরা। এমিরেটস স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টা ৩০ মিনিটে মুখোমুখি হবে আর্সেনাল ও চেলসি। প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচেই ব্রেন্টফোর্ডের কাছে ০-২ গোলে হারার পরের ম্যাচেই চেলসিকে আতিথ্য দিতে অস্বস্তি বোধ হওয়ার কথা গানারদের কোচ মিকেল আর্টেটার।

১২ মাস আগে গত মৌসুমে চেলসিকে হারিয়ে এফএ কাপ জেতার পর আর বলার মতো কোনো সাফল্যের মুখ দেখেনি আর্সেনাল। উল্টো একের পর বাজে পারফরমেন্সে দীর্ঘায়িত হয়েছে আর্টেটার দলের সঙ্কট। অন্যদিকে টমাস টুখেলের চেলসি আছে দারুণ ফর্মে। দলে এসেছেন রোমেলু লুকাকু। কোভিড পজেটিভ শনাক্ত হওয়ায় থাকছেন না ক্রিশ্চিয়ান পুলিসিচ। লুকাকুর সাথে টিমো ভেরনার ও ম্যাসন মাউন্টকে নিয়ে গড়া আক্রমণভাগটা তবু বেশ শক্তিশালীই থাকছে ব্লুজদের।

১৭ মাস পর দর্শকে পরিপূর্ণ থাকবে এমিরেটস। ফিরছেন বুকায়ো সাকা এবং অধিনায়ক পিয়েরে এমেরিক অবামেয়াং। নিজেদের মাঠে আজ জয়ের জন্যই নামবে গানাররা। সামনের সপ্তাহে ম্যান সিটির সাথে ম্যাচের আগে কিছু পয়েন্ট নিশ্চয়ই নিজেদের ঝুলিতে রাখতে চাইবেন মিকেল আর্টেটা।

এছাড়া সন্ধ্যা ৭ টায় থাকছে আরও দুটি ম্যাচ। ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে সাউদাম্পটন এবং টটেনহামকে আতিথ্য দেবে উলভস।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply