পুলিশের পোষাক খুলে নেয়ার হুমকি দেয়া সেই ছাত্রদল নেতা রিমান্ডে

|

আলোচিত-সমালোচিত নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি'র ৪ দিনের রিমান্ড মঞ্জুর।

স্টাফ করেসপন্ডেন্ট:

পুলিশের পোষাক খুলে নেয়ার হুমকি দিয়ে আলোচিত-সমালোচিত নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি হেফাজতে ইসলামের ডাকা হরতালে সহিংসতার ২টি মামলায় ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ মঙ্গলবার (২৪ আগস্ট) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ূন কবিরের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, সিদ্ধিরগঞ্জে হেফাজত সহিংসতার ২টি মামলায় ৭ দিন করে ১৪ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত ২টি মামলায় ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গত ২১ আগস্ট রাজধানী ঢাকা বাংলামটর এলাকা থেকে মশিউর রহমানকে আটক করে নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা পুলিশ। পরে সকালে তাকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তরের কথা জানান ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান। তিনি বলেন, মশিউর রহমান রনির বিরুদ্ধে একাধিক থানায় মামলা রয়েছে। ঢাকা থেকে তাকে আটকের পর সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। ওই থানায় তাকে হেফাজতের সহিংসতার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালের দিন সিদ্বিরগঞ্জের সাইনবোর্ড থেকে মৌচাক পর্যন্ত গাড়িতে অগ্নিসংযোগ, পুলিশের উপর হামলা, ভাঙচুরসহ সরকারি কাজে বাধা ও নাশকতার অভিযোগে করা তিনটি মামলায় মশিউর রহমান রনিকে গ্রেফতার দেখিয়ে আদালতে তোলা হয়। এ সময় দুটি মামলার শুনানি হয়নি। বাকি একটি মামলার শুনানিতে আসামিপক্ষের আইনজীবী জামিন আবেদন করলে আদালত না নামঞ্জুর করে আসামিকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ১৭ আগষ্ট বিএনপি আয়োজিত একটি অনুষ্ঠানে ছাত্রদল নেতা মশিউর রহমান রনি বলেন, তারেক রহমান যদি নির্দেশ দেন এবং ছাত্রদল যদি চায় পলিশের পোষাক খুলে নেয়া ওয়ান টু ব্যাপার মাত্র।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply