পিরোজপুরে ইয়াবা ও গাঁজাসহ কারারক্ষী গ্রেফতার

|

ইয়াবা ও গাঁজাসহ কারারক্ষী গ্রেফতার।

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের কাউখালীতে ইয়াবা ও গাঁজাসহ এক কারারক্ষীকে গ্রেফতার করেছে পিরোজপুর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ
সময় তার ঘর থেকে ২০০ পিস ইয়াবা ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেলে ডিবি পুলিশের একটি দল উপজেলার দক্ষিণ শিয়ালকাঠী গ্রাম থেকে মো. জাহিদুল ইসলাম (৪৩) নামের ওই কারারক্ষীকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। পূর্বে মাদক সম্পৃক্ততার কারণে জাহিদুলকে বরগুনা জেলা কারাগার থেকে সাময়িক বরখাস্থ করা হয়েছিল।

গ্রেফতারকৃত জাহিদুলের বিরুদ্ধে বরিশাল ও ঝালকাঠিতে ৩টি মাদক মামলা রয়েছে বলে জানিয়েছেন পটুয়াখালী ডিবি পুলিশের উপ-পরিদর্শক মো. দেলোয়ার হোসেন। মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কাউখালী থানায় একটি মামলা দায়ের করবে বলেও জানান তিনি।

বরগুনা জেলা কারাগার সূত্রে জানা গেছে, কারারক্ষী মো. জাহিদুল ইসলাম এর নামে বরিশালে দুইটি এবং ঝালকাঠিতে একটি মাদক মামলা বিচারাধীন রয়েছে। এসব মামলার কারণে তিনি সাময়িক বরখাস্থ রয়েছেন। বরখাস্থ থাকাকালীন সময়ে তিনি বরগুনা জেলা কারাগারে যুক্ত ছিলেন। এরপর গত শনিবার (২২ আগস্ট) ঝালকাঠির আদালতে বিচারাধীন মামলাটিতে আদালতে হাজির হওয়ার জন্য তিনি বরগুনা থেকে ছুটি নিয়ে ঝালকাঠি যান।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) বণি আমিন জানিয়েছেন, জাহিদুলকে ডিবি গ্রেফতার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply