মাদকাসক্ত ছেলের কোদালের আঘাতে বাবার মৃত্যু

|

নেছারাবাদ থানা।

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের নেছারাবাদে মাদকাসক্ত ছেলের কোদালের আঘাতে বাবার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকেলে উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের মাহমুদকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায় , বৃহস্পতিবার দুপুরে জয়নাল আবেদিন (৭৫) তার ছেলে আব্দুর রাজ্জাককে (৪৫) ঘরের বেড়ায় লোহা মারতে বলে। এ নিয়ে বাবা ও ছেলের মধ্যে ঝগড়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে রাজ্জাক ঘরে থাকা কোদাল দিয়ে বাবার মাথায় আঘাত করে সেখান থেকে পালিয়ে যায়। এরপর স্বজনরা বাবা জয়নাল আবেদিনকে উদ্ধার করে প্রথমে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় তাকে।সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪টার দিকে মারা যায় জয়নাল।

আটঘর কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিঠুন হালদার জানান, রাজ্জাক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। এলাকার বিভিন্ন মানুষের কাছে টাকা চাইতো সে। এমনকি লোকজনকে মারধরও করতো।

স্বরূপকাঠি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, নিহতের পরিবার থেকে জানা গেছে রাজ্জাক সম্পূর্ণ মানসিক ভারসাম্যহীন। তবে এ হত্যাকাণ্ডের বিষয়ে কোনো অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply