যমুনা টিভিতে সংবাদ প্রচারের পর বরগুনায় এলজিইডির এক কর্মকর্তা চাকরিচ্যুত

|

চাকরিচ্যুত ফোরম্যান মো. জিয়াউর রহমান।

বরগুনা প্রতিনিধি:

গতকাল শনিবার যমুনা টিভিতে সংবাদ প্রচারের পর ঘুষ গ্রহণের অভিযোগে বরগুনায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) এক কর্মকর্তাকে চাকরিচ্যুত এবং দু’জনকে বরখাস্ত করা হয়েছে।

এ ঘটনার বরখাস্ত হওয়া দুই কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাহী প্রকৌশলী এসকে আরিফুল ইসলাম।

চাকরিচ্যুত হওয়া কর্মকর্তা হলেন, বরগুনার এলজিইডির নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের ফোরম্যান মো. জিয়াউর রহমান। এছাড়া বরখাস্ত হওয়া দুই কর্মকর্তা হলেন, এলজিইডির সদর উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মো. মিজানুর রহমান এবং এলজিইডির আমতলী উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের হিসাব রক্ষক মো. হুমায়ুন কবির।

চাকরিচ্যুত এবং বরখাস্ত হওয়া এই তিন কর্মকর্তার ঘুষ গ্রহণের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ নিয়ে গতকাল শনিবার (২৮ আগস্ট) যমুনা টিভিতে সংবাদ প্রচার হয়। এই সংবাদ প্রকাশের জেরে ওই তিন কর্মকর্তার বিরুদ্ধে এ ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়।

এ বিষয়ে এলজিইডি বরগুনা কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী এসকে আরিফুল ইসলাম বলেন, ঘুষ গ্রহণের অভিযোগে সংবাদ প্রকাশ হওয়ায় অভিযুক্ত ওই তিন কর্মকর্তার মধ্যে একজনকে চাকরিচ্যুত করা হয়েছে এবং দু’জনকে বরখাস্ত করা হয়েছে। এছাড়া বরখাস্ত হওয়া দুই কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। এ মামলার রায় অনুযায়ী বরখাস্ত হওয়া কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন: বরগুনায় এলজিইডি অফিস যেন ঘুষের হাট, কর্মকর্তাদের টাকা নেয়ার ভিডিও ভাইরাল

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply