শাকিব খানের ফেসবুক স্ট্যাটাসে ওমর সানীর মন্তব্য, শাকিব ভক্তদের ক্ষোভ

|

শাকিব খানের ফেসবুক স্ট্যাটাসে ওমর সানীর মন্তব্য। ছবি: সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খান সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে মন্তব্য করেছেন ঢালিউডের আরেক অভিনেতা ওমর সানী। সানীর ওই মন্তব্য নজর কেড়েছে ভক্ত-অনুরাগীদের।

শনিবার (২৮ আগস্ট) রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন শাকিব খান, যেখানে মজার এক কমেন্ট করে অনেকের নজর কেড়েছেন অভিনেতা ওমর সানী। সেই মন্তব্য নিয়ে ফেসবুকে চলছে আলোচনা সমালোচনা।

শনিবার রাতে শাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের একটি সাদাকালো ছবি পোস্ট করে ইংরেজিতে একটি ক্যাপশন দেন। বাংলায় যার অর্থ, সবসময় মনে রাখবেন আপনার বর্তমান গন্তব্যই আপনার চূড়ান্ত গন্তব্য নয়; সেরাটা এখনও আসতে বাকি আছে— ধৈর্য ধর!

সেই পোস্টের নিচে ওমর সানী লেখেন— ‘লেখা তো তোর না, কে লিখেছে? ভাই ভালো থাকিস।’

এই মন্তব্য করে বিপাকে পড়েছেন ওমর সানী। তার কমেন্টেই গত ১২ ঘণ্টায় রিয়েক্ট পড়েছে প্রায় ২ হাজার। যার মধ্যে প্রায় এক হাজার চারশ’ টি হা হা হা রিয়েক্ট পড়েছে।

একজন শিল্পী আরেক শিল্পীকে এমন মন্তব্য করা ঠিক হয়নি বলেও মন্তব্য করেছেন অনেকে। সাকিব ভক্তদের রোষানলে পরে ওমর সানী দুঃখ প্রকাশ করে বলেন, ‘আমি বলেছি, এত সুন্দর লেখা তুই লিখেছিস বলে মনে হয় না। যাই হোক, ভালো থাকিস। আমি সব সময় যেভাবে বলি… সব সময় ওকে (শাকিব খান) এভাবেই বলি। এটা নিয়ে যদি ও আহত হয়ে থাকে, আমি সরি। কিন্তু এটা নিয়ে হার্ট করে আমি কিছু বলিনি। ইচ্ছাকৃতভাবে কাউকে কষ্ট দেওয়ার মতো মন-মানসিকতা আমার নেই।

তবে, এ ব্যাপারে শাকিব খানের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো মন্তব্য পাওয়া যায়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply