গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

|

ছবি: সংগৃহীত

স্টাফ রি‌পোর্টার, গোপালগঞ্জ:

গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুই মৎস্য শিকারির মৃত্যু হয়েছে। রোববার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়ার মোচড়া গ্রামের রেল লাইনের ওপর থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সবুর মোল্লার বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলার চালিতাতলা গ্রামে। সে খাগাইল গ্রামের সামচুল হক মোল্লার মেয়ে বিয়ে করে এখানেই বসবাস করতেন। অপর নিহত টমাস মোল্লার বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার খাগাইল গ্রামে। সে ওই গ্রামের ওমর আলী মোল্লার ছেলে।

রাজবাড়ী রেল পুলিশের উপ-পরিদর্শক মো. মনিরুজ্জামান ও নিহত টমাস মোল্লার বড় ভাই তৌহিদুল ইসলাম মোল্লা জানিয়েছেন, নিহত মো. সবুর মোল্লা (৪০) ও মো. টমাস মোল্লা (২৯) প্রতিদিনের মতো গত শনিবার রাতে রেল লাইনের পাশে বড়শি পেতে মাছ শিকারে যায়। বিলে বড়শি পেতে রেল লাইনের ওপর ঘুমিয়ে পড়ে। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি ট্রেন রাত সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে ওই দুই ব্যক্তির ওপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলে কাটা পড়ে তাদের দেহ খণ্ডবিখণ্ড হয়।

প্রতিদিনের মতো তারা সকালে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাদের খোঁজাখুঁজি করে। এ সময় স্থানীয় লোকজন রেল লাইনের ওপর তাদের কাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে রেল পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পরে ময়নাতদন্ত শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply