মাদকাসক্ত ছেলেকে খুন করে লাশ পুঁতে রাখলেন বাবা

|

প্রতীকী ছবি।

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার দুর্গাপুরে মাদকাসক্ত ছেলের অত্যাচার সইতে না পেরে ছেলেকে খুন করে বাবা লাশ পুঁতে রাখার ঘটনা ঘটেছে। শনিবার (২৮ আগস্ট) রাতে দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের তিতারজানা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মাদকের জন্য টাকা না পেয়ে প্রায়ই ঘরের বিভিন্ন জিনিস, আসবাবপত্র ভাংচুর, এমকি বাবা-মাকে মারধর করতো আলী আমজাদ হোসেনের (৬২) ছেলে আবদুল হক (৩০)। শনিবার (২৮ আগস্ট) রাতেও একই কাণ্ড করে ছেলে। কিন্তু, এবার আর বাবা আলী আমজাদ আর মাথা ঠাণ্ডা রাখেতে পারেননি। রাগের মাথায় কাঠের চেলা দিয়ে ছেলের মাথায় আঘাত করে বসেন তিনি। এতে ঘটনাস্থলেই মারা যায় ছেলে আবদুল হক। পরে মৃতদেহটি তিনি ও তার স্ত্রী মিলে ওই রাতেই ঘরের মাটি খুড়ে পুঁতে ফেলেন। 

পরদিন রোববার (২৯ আগস্ট) খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করে বাবা আলী আমজাদ ও মা রাবেয়া খাতুনকে (৫৫)।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, আবদুল হক দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। শনিবার রাত ১১টার দিকে তিনি নেশার টাকা দিতে বাবা আলী আমজাদকে চাপ প্রয়োগ করে। কিন্তু আলী আমজাদ টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে আবদুল হক ঘরের আসবাবপত্র ভাংচুর চালায়। বাধা দিতে গেলে আবদুল হক তার মা রাবেয়াকে মারধর শুরু করে। এ সময় রাগের মাথায় আলী আমজাদ ঘরে থাকা মোগর (কাঠের তৈরি শক্ত হাতল) দিয়ে ছেলের মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই ছেলে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

পরে লাশটি গুম করার জন্য নিজ বসত ঘরের দক্ষিণ কোণে কোদাল দিয়ে মাটি খুড়ে পুঁতে রাখা হয়। স্থানীয় লোকজন দুপুরে বিষয়টি নিয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিকেল সাড়ে তিনটার দিকে মাটির নিচ থেকে লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশটি নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর এ আলম বলেন, এ ঘটনায় নিহতের বাবা আলী আমজাদ হোসেন ও মা রাবেয়া খাতুনকে আটক করা হয়েছে। এ নিয়ে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ হেফাজতে থাকায় এ ব্যাপারে বাবা আলী আমজাদ ও মা রাবেয়া খাতুনের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply