ই-অরেঞ্জের মালিকসহ ৫ জনের বিরুদ্ধে কুমিল্লায় মামলা

|

ছবি: সংগৃহীত।

কুমিল্লা ব্যুরো:

চার কোটি টাকা দাবি ক‌রে ই-অরেঞ্জের মালিকসহ পাঁচ জনের বিরুদ্ধে কুমিল্লার আদালতে মামলা করেছেন এক গ্রাহক।

রোববার (২৯ আগস্ট) কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মো. সাইফুল খাঁন (৩৭) নামে কুমিল্লা নগরীর এক গ্রাহক কুমিল্লার ৩৯ জন গ্রাহকের পক্ষে চার কোটি টাকা দাবি করে প্রতারণার এ মামলা দায়ের করেন।

কুমিল্লার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান অভিযোগ আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছেন।

মামলায় অভিযোগ করা হয়, গত ২৮ এপ্রিলের পর থেকে বিভিন্ন সময় পণ্য ক্রয় করার জন্য ই-অরেঞ্জকে অর্থ প্রদান করে গ্রাহকরা। গত ১৫ মে থেকে নির্দিষ্ট সময়ের পরও তারা গ্রাহকদের কোন পণ্য সরবরাহ করেনি। এর পর থেকে ফেসবুকে নোটিশের মাধ্যমে বিভিন্ন সময় গ্রাহকদের পণ্য সরবরাহে আশ্বাস দেয়। কিন্তু তারা পণ্য সরবরাহ না করে দেশে প্রায় এক লাখ গ্রাহকের ১১ শত কোটি টাকা আত্মসাৎ করে। এ টাকার মধ্যে কুমিল্লার ৩৯ জন গ্রাহকের প্রায় ৪ কোটি টাকা আত্মসাৎ করে ই-অরেঞ্জ।

মামলায় প্রতিষ্ঠানটির মালিক সোনিয়া মেহজাবিন, তার স্বামী মাসুকুর রহমান, কর্মকর্তা আমানুল্লাহ, বিথী আক্তার কাওসারকে আসামি করা হয়।

বাদী পক্ষের আইনজীবী এডভোকেট এ এফ মজুমদার নোমান জানান, ই-অরেঞ্জ সারা দেশে লাখ লাখ গ্রাহকের সাথে প্রতারণা করেছে। আমরা প্রতারিত গ্রাহকদের টাকা ফেরত চেয়ে আদালতে মামলা করেছি, আশা করি ন্যায় বিচার পাবো।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply