বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর!

|

বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর!

ছবি: সংগৃহীত

জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর অনেক দিন থেকেই প্রেম ও বিয়ের গুঞ্জনে সংবাদের শিরোনাম হচ্ছেন। ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধা প্রেম করছেন- বলিপাড়ায় এই কানাঘুষা বেশ কয়েক বছর ধরেই উড়ছে। আবারও নতুন করে এই জুটির বিয়ের গুঞ্জন শুরু হয়েছে।

সম্প্রতি শ্রদ্ধা ও রোহানের বিয়ের গুঞ্জন উসকে দিয়েছেন এই অভিনেত্রীর কাজিন প্রিয়াঙ্কা শর্মা। এক সাক্ষাৎকারে শ্রদ্ধার বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমার কোনো বক্তব্য নেই। আমি কী বলবো? কিন্তু যদি বলেন এটির অপেক্ষায় রয়েছি কিনা তাহলে বলবো, হ্যাঁ। বিয়ে খুবই ভালো বিষয়। অনেক আনন্দ হবে। কেনো চাইবো না!

এরপর থেকেই মূলত শ্রদ্ধার বিয়ের বিষয়টি আলোচনায় আসে। তবে এই অভিনেত্রীর মাসি পদ্মিনী কোলাপুরি বলেন, ‘যদি এমন কিছু হয় আপনারা অবশ্যই খবর পাবেন।’

যদিও এই জুটির প্রেম নিয়ে এখনো ধোঁয়াশা রয়েই গেছে। তাদের বিয়ের গুঞ্জন শোনা গেলেও নিজেদের এখনো ভালো বন্ধু হিসেবেই পরিচয় দেন শ্রদ্ধা ও রোহান। এছাড়া শ্রদ্ধা নিজেও একাধিকবার রোহানের সঙ্গে তার বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।

শ্রদ্ধার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাঘি-থ্রি’। লাভ রঞ্জনের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply