বাথরুমে লুকিয়ে থেকে গৃহবধূকে ধর্ষণ

|

প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাথরুমে আগে থেকে লুকিয়ে থেকে এক গৃহবধূকে (২১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে আড়াইহাজার থানায় দুই জনকে আসামি করে রোববার (২৯ আগস্ট) দিবাগত রাতে মামলা করেছেন।

এ ঘটনায় পুলিশ শামীম (৩২) নামে একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামিকে সোমবার (৩০ আগস্ট) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ঘটনার পর শামীমের সহসযোগী আনোয়ার (৩০) পলাতক রয়েছে।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বিষিয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে পাঠানো হয়েছে।

মামলার সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত শামীম দীর্ঘদিন ধরেই ওই গৃহবধূকে উত্যক্ত করে আসছিল। বুধবার (২৫ আগস্ট) ওই গৃহবধূর স্বামী বাড়িতে ছিলেন না। এই সুযোগে শামীম রাতে ওই গৃহবধূর বসত ঘরের বাথরুমে আগে থেকে লুকিয়ে ছিল। গৃহবূধ বাথরুমে ভেতরে ঢোকার সঙ্গে সঙ্গে তাকে পেছন দিক থেকে মুখ চেপে ধরে। এক পর্যায়ে বাথরুমের ভেতরেই তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় বাইরে পাহাড়ায় ছিল তার সহযোগী আনোয়ার। এর কিছুক্ষণ পর গৃহবধূর স্বামী বাড়িতে চলে আসলে তারা পালিয়ে যায়।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বিষিয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply