শেষদিনে কোনো চমক না ঘটলে রিয়ালে যাওয়া হচ্ছে না এমবাপ্পের

|

ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদে যাওয়া হচ্ছে না কিলিয়ান এমবাপ্পের। থাকছেন পিএসজিতেই। সময় গড়ানোর সাথে সাথে জোরালো হচ্ছে এমন সম্ভাবনা। কারণ চলতি দলবদলের সময় শেষ হবে কাল। এর মধ্যে রিয়ালে যোগ দেয়ার খবরে আসেনি নতুন কোনো চমক। কোচ পচেত্তিনিও নিশ্চিত করেছেন পিএসজি ছাড়া হচ্ছে না এমবাপ্পের। আর বিশ্লেষকদের দাবি, প্রস্তাব দিলেও আগামী মৌসুমে এমবাপ্পেকে ফ্রি এজেন্ট হিসেবে নেয়ার অপেক্ষায় আছে স্প্যানিশ জায়ান্টরা।

পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন কিলিয়ান এমবাপ্পে। এমন খবর শোনার প্রস্তুতি প্রায় সম্পন্ন ছিলো ফুটবল সংশ্লিষ্টদের। এমবাপ্পেকে দলে ভেড়াতে পিএসজির ২২০ মিলিয়ন ইউরোর বিপরীতে রিয়ালের প্রাথমিক প্রস্তাব ছিলো ১৬০ মিলিয়ন ইউরোর। সেই প্রস্তাব প্রত্যাখ্যাত হলে দ্বিতীয় দফায় ১৮০ মিলিয়ন ইউরোর অফার দেয় রিয়াল মাদ্রিদ। তাতেও মন গলেনি ফরাসি জায়ান্টদের। রিয়াল মাদ্রিদের প্রস্তাবের কোনো জবাবই এখনও দেয়নি পিএসজি। জানা গেছে, রিয়াল মাদ্রিদ ৩০ আগস্ট বিকেল ৫টা পর্যন্ত পিএসজির জবাবের অপেক্ষা করবে।

আগামী মঙ্গলবার (৩১ আগস্ট) চলতি দলবদলের শেষ দিন। এর মধ্যে শেষ মুহূর্তে আর কোনো নাটকীয়তা না হলে পিএসজিতেই থাকছেন এমবাপ্পে। আর রিয়াল মাদ্রিদের প্রস্তাবে রাজি হলে রেসের বিপক্ষে ম্যাচটিই হয়ে থাকবে পিএসজিতে এমবাপ্পের শেষ ম্যাচ। অবশ্য এ নিয়ে সমর্থকদের হতাশার খবরই জানিয়েছেন রিয়াল পরিচালক বুত্রাগেনিয়ো।

একই সুর পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনোর কণ্ঠে। নিশ্চিত করেছেন, ক্লাবেই থাকছেন এমবাপ্পে। পচেত্তিনো বলেন, তার পিএসজিতে থাকার বিষয়ে ক্লাব সভাপতি ও ক্রীড়া পরিচালকের অবস্থান খুবই পরিষ্কার। সে আমাদেরই ফুটবলার। এ বিষয় নিয়ে নতুন করে কিছু বলার নেই।

ফুটবল বিশ্লেষকদের ধারণা, প্রস্তাব দিলেও এমবাপ্পেকে এখনই নিতে চায় না স্প্যানিশ জায়ান্টরা। বরং আগামী মৌসুমে তার ফ্রি এজেন্ট হওয়ার সুযোগ নিতে চায় রিয়াল। লিভারপুল বা ম্যানসিটি যেন এমবাপ্পেকে নেয়ার পরিকল্পনা থেকে সরে আসে তাই এমন প্রস্তাব প্রস্তাব খেলা খেলেছে লস ব্লাঙ্কোসরা।

এদিকে গত রোববার ইন্সটাগ্রামে এমবাপ্পের দেয়া এক পোস্টে বিষয়টি আরও স্পষ্ট হয়েছে। পিএসজি সতীর্থদের সাথে তার খুনসুটির ছবি বলে দিচ্ছে, প্যারিসেই থাকছেন তিনি। আর সবশেষ ম্যাচে তার পারফরমেন্স সে সম্ভাবনা আরও জোরালো করেছে।

/এমই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply