যৌতুক না পেয়ে গৃহবধূকে অমানবিক নির্যাতন

|

যৌতুক না দেয়ায় নির্যাতনের শিকার সিমা।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নের ছোট ভাদড়া গ্রামে যৌতুক না পেয়ে সিমা খাতুন (১৯) নামের এক গৃহবধূকে অমানবিক নির্যাতন করেছে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। সোমবার (৩০ আগস্ট) রাতে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার সিমা খাতুনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিমার মা আঙ্গুরা খাতুন জানান, এক বছর আগে ছোট ভাদড়া গ্রামের টিপু বিশ্বাসের ছেলে রনি বিশ্বাসের সাথে তার মেয়ে সিমার বিয়ে হয়। বিয়ের সময় পরিবার থেকে রনিকে সোনার গহনাসহ নানা উপকরণ দেওয়া হয়। বিয়ের পর কিছুদিন সবকিছু ঠিক থাকলেও ছয় মাস পর থেকে সিমার উপর নির্যাতন শুরু করে রনি ও তার পরিবার।

বাবার বাড়ি থেকে টাকা আনতে অস্বীকার করায় প্রায়ই তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হতো। সর্বশেষ, সোমবার রাতে সিমা খাতুনকে তার স্বামী রনি, শ্বশুর টিপু সুলতান ও শ্বাশুড়ি মিলে অমানবিকভাবে নির্যাতন করে। মারধরে সিমা অজ্ঞান হয়ে গেলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

সিমার মা আঙ্গুরা খাতুন বলেন, রনি জোড়াদহ ভূমি অফিসে চাকরি করে। বিয়ের পর থেকে ওই লোভী রনি আমার মেয়েকে নির্যাতন করছে। আমি এর বিচার চাই।

অভিযুক্ত রনি বিশ্বাস বলেন, অনেক বিষয় আছে ভাই। সরাসরি দেখা করেন বলতে পারব।

এ ব্যাপারে হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা বলেন, ঘটনাটি শুনেছি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply