এবার অঞ্জনা বললেন, পরীমণির পাশে ছিলাম আছি এবং থাকবো

|

ছবি: সংগৃহীত

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হওয়া মামলায় গ্রেফতারের ২৬ দিন পর জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমণি। মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

পরীমণির জামিনে চিত্রনায়িকা অঞ্জনা খুব খুশি হয়েছেন জানিয়ে তার ফেসবুকে লিখেছেন, আলহামদুলিল্লাহ পরীমণির জামিন মঞ্জুর। সঠিক পথে এগিয়ে চলে নিজের জীবনকে আরও সুন্দর করবে। আমাদের চলচ্চিত্রকে সমৃদ্ধময় করবে তোমার প্রতিভাময় অভিনয় দিয়ে। আমি এই আশীর্বাদ করি। পরিমণির পাশে আমি সবসময় ছিলাম ইনশাআল্লাহ ভবিষ্যতে থাকবো। পরিকে নিয়ে আমার দেয়া স্ট্যাটাসগুলো এখনও আমার প্রোফাইলে আছে সবগুলো পজেটিভ। আমি ওর পক্ষেই লিখেছি। কেউ বিভ্রান্তমূলক কমেন্ট করার আগে স্ট্যাটাসগুলো দেখে আসবেন আশা করি।

এর আগে পরীমণিকে গ্রেফতারের দুইদিন পরই তরিঘরি সংসবাদ সম্মেলন করে তার সদস্যপদ স্থগিত করে শিল্পী সমিতি। সেই সংবাদ সম্মেলনে হাজির ছিলেন অঞ্জনা। শিল্পী সমিতির কার্যকরি পরিষদের সদস্যও তিনি। সংবাদ সম্মেলনের পর গণমাধ্যমে সেদিন পরীমণি ইস্যুতে অঞ্জনা বলেন, ‘সন্ধ্যার পর মেয়েদের বের হওয়া ঠিক না। শুধু পরীমণির নয়, গোটা সমাজের নারীদের এটা মনে রাখা উচিত।’

ওই সময় তিনি আরও বলেন, ‘সে (পরীমণি) ঘরের মধ্যে কী করলো সেটা আমাদের দেখার বিষয় না। কিন্তু তার ব্যক্তিগত কোনো অপরাধ বা কর্মকাণ্ড যদি জনসম্মুখে চলে আসে তখনই শিল্পী সমিতির দেখার বিষয়।’

এর আগে গত ২২ আগস্ট পরীমণির আইনজীবী ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিনের আবেদন করেন। আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। পরীমণির আইনজীবী এ বিষয় নিয়ে উচ্চ আদালতে যান। উচ্চ আদালতের নির্দেশে বিচারক পরীমণির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট ধার্য করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট চিত্রনায়িকা পরীমণিকে বনানীর বাসা থেকে বিদেশি মদসহ গ্রেফতার করে র‍্যাব। এরপর তিন দফায় পরীমণিকে সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply