শেষ মুহূর্তে কাভানিকে দলে টানার চেষ্টা বার্সেলোনার

|

এডিনসন কাভানি। ছবি: সংগৃহীত

ট্রান্সফার উইন্ডোর শেষদিনে ম্যানচেস্টার ইউনাইটেড স্ট্রাইকার এডিনসন কাভানিকে দলে ভেড়ানোর জন্য দর কষাকষি চালাচ্ছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। ট্রান্সফার মার্কেটের নির্ভরযোগ্য সূত্র সাংবাদিক জেরার্ড রোমেরো এবং কয়েকটি স্প্যানিশ গণমাধ্যমও এমন প্রতিবেদন করেছে।

ট্রান্সফার উইন্ডোতে জোর গুজব ছিল, ত্রিশোর্ধ্ব একজন স্ট্রাইকারকে দলে টানার চেষ্টা করছে বার্সা। ৩৪ বছর বয়সী কাভানিকেই হয়তো পছন্দ ব্লগ্রানাদের।

জেরার্ড রোমেরো জানিয়েছেন, বার্সা এবং উরুগুইয়ান স্ট্রাইকার এখন সমঝোতার বেশ কাছাকাছি চলে গিয়েছে এবং ম্যান ইউকে এমন একটি প্রস্তাবই দিতে যাচ্ছে বার্সা যা তাদের ঝামেলাপূর্ন আর্থিক অবস্থার সাথে সামঞ্জস্যপূর্ণ হবে।

রোমেরো আরও জানান, য়্যুভেন্টাস থেকে ক্রিস্টিয়ানো রোনালদোকে ওল্ড ট্রাফোর্ডে নিয়ে আসার কারনে এডিনসন কাভানিকে ছেড়ে দিতে খুব একটা আপত্তি করবে না ম্যান ইউ। এছাড়া এটাই ম্যান ইউতে কাভানির চুক্তির শেষ বছর।

তবে দর কষাকষিকে সহজ বলছেন না রোমেরো। কারণ, খেলোয়াড় বিক্রির ক্ষেত্রে ইংলিশ ক্লাবগুলো সব সময়ই কঠিন প্রতিপক্ষ আর বার্সার হাতে কাভানিকে কেনার মতো এতো টাকাও নেই। তবে ট্রান্সফার উইন্ডো শেষ হতে এখনো বেশ কয়েক ঘণ্টা বাকি এবং কাভানি নিজেও বার্সায় যেতে চাচ্ছেন। এখন তাই বার্সার হয়ে নাকি ন্যু ক্যাম্পে পাড়ি জমানোর চেষ্টা চালাচ্ছেন কাভানিও।

/এমই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply