এসপি, তুমি বেশি বাড়াবাড়ি করছো: কাদের মির্জার হুমকি

|

কাদের মির্জা

ফেসবুক লাইভে এসে আবারও কঠোর হুমকি দিলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। নিজের এক অনুসারীকে গ্রেফতারের পর নোয়াখালী জেলা পুলিশ সুপারের (এসপি) ‘গদি’ ভেঙে দেওয়ার হুমকি দেন তিনি। একই সঙ্গে এসপি যাতে নোয়াখালী থেকে সম্মান নিয়ে যেতে না পারেন, সেই ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে ফেসবুক লাইভে এসে এসব কথা বলেন কাদের মির্জা।

কাদের মির্জার ফেসবুক লাইভ দেখতে এখানে ক্লিক করুন

ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে আবদুল কাদের মির্জার ঘনিষ্ঠ অনুসারী ও চরকাঁকড়া ইউনিয়নে কাদের মির্জা ঘোষিত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ওরফে বাদলকে (৪২) জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল গ্রেফতার করে। গ্রেফতারের পর কাদের মির্জার অনুসারীরা রাত ৯টার দিকে বসুরহাট ও টেকেরবাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেন। নিজামের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অনুসারীকে গ্রেফতারের পর ফেসবুক লাইভে আসেন আবদুল কাদের মির্জা। প্রায় পৌনে এক ঘণ্টার লাইভে তিনি বলেন- এই এসপি, সেই এসপি, যার কোনো জেলাতে চাকরি ছিলো না। আজকে ষড়যন্ত্র করে তাকে এখানে পাঠিয়েছে, আমার কর্মীদের নির্মূল করার জন্য। সে আজকে রবিউলকে (ডিবির পরিদর্শক) দিয়ে আমার ছেলেকে গ্রেফতার করিয়েছে। তার গায়ের ওপর যদি একটা আঙুল দেওয়া হয়, তাহলে পরিণতি অত্যন্ত ভয়াবহ হবে। এসপি, তুমি বেশি বাড়াবাড়ি করছো। কাল রাতে আমার সাথে যেই ব্যবহার করেছো! তুমি এসপি, আমি ডিএস সমমর্যাদার প্রথম শ্রেণির পৌরসভার মেয়র। কাকে ভয় দেখাও? আবদুল কাদের মির্জাকে?

এ সময় কাদের মির্জা আরও বলেন, আমি আল্লাহ ছাড়া কাউকে ভয় করি না। আমি রক্তচক্ষুকে ভয় করি না। আমি জেল খেটেছি ১৯৮২ সাল থেকে, বারবার। কাকে গ্রেফতারের ভয় দেখাও? সাবধান করে দিচ্ছি, নোয়াখালীতে এসব অপকর্ম করলে ছেড়ে দেয়া হবে না। এই এসপি, তোমাকে সাবধান করছি। আমাদের কাছে অস্ত্র নেই, কিন্তু কিল আছে।

কাদের মির্জা পুলিশ সুপারের উদ্দেশে আরও বলেন, কাকে ভয় দেখাস? তোর কত বড় সাহস, তোর গুন্ডা ওসি লাগিয়ে আজকে কোম্পানীগঞ্জে নৈরাজ্য সৃষ্টি করছে। কী করবি, গ্রেফতার? তোর কাছে অস্ত্র আছে, আমাদের কাছে লাঠি আছে। কার হুকুমে গতকাল আমার এবং আমার দুই কর্মীর ছবি ওসির কাছে পাঠানো হয়েছে? আমাদের গ্রেফতার করার জন্য, এ সাহস তোমাকে কে দিয়েছে? ওবায়দুল কাদের? সে তো কথায় কথায় কসম কাড়ে আর মিথ্যা কথা বলে।

প্রসঙ্গত, আবদুল কাদের মির্জা সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই। গত বছরের ৩১ ডিসেম্বর পৌর নির্বাচনের ইশতেহার ঘোষণাকালে জাতীয় নির্বাচন, দলের সাংসদ, বৃহত্তর নোয়াখালীর ‘অপরাজনীতি’ নিয়ে কথা বলে আলোচনায় আসেন কাদের মির্জা। একপর্যায়ে তিনি বড় ভাই ওবায়দুল কাদের ও তার স্ত্রী ইশরাতুন্নেসা কাদেরের বিরুদ্ধেও নানা অভিযোগ তোলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply