রোনালদোই পাচ্ছেন ম্যান ইউ’র ৭ নম্বর জার্সি

|

ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোই পেতে যাচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের আইকনিক ৭ নম্বর জার্সি, ক্লাব ওয়েবসাইটে নিশ্চিত করা হয়েছে খবরটি।

ওল্ড ট্রাফোর্ডে প্রত্যাবর্তনের পর নাম্বার সেভেন জার্সিটা পাবেন কিনা সিআরসেভেন, তা নিয়ে শুরু হয় সংশয়। কারণ গত মৌসুম থেকেই জার্সিটি ছিল উরুগুইয়ান ফরোয়ার্ড এডিনসন কাভানির দখলে। এরপর ট্রান্সফার উইন্ডোর শেষ দিনে ড্যানিয়েল জেমস চলে যায় লিডস ইউনাইটেডে। খালি হয় তার ২১ নম্বর জার্সি।

উরুগুয়ে জাতীয় দলে ২১ নম্বর জার্সিই পরেন এল ম্যাটাডোর খ্যাত এডিনসন কাভানি। তিনি তাই রাজি হয়েছেন ৭ নম্বর ছেড়ে ২১ নম্বর জার্সি নিতে। রোনালদোর তাই আর কোনো বাধা থাকলো না সেই জার্সি পেতে, যা দিয়ে রেড ডেভিল শিবিরে ৬ বছরের সময়কালে দুনিয়া জোড়া তিনি পরিচিতি পেয়েছিলেন সিআরসেভেন নামে।

ম্যান ইউ’র ৭ নম্বর জার্সি গায়ে চড়িয়েছেন জর্জ বেস্ট, ব্রায়ান রবসন, ডেনিস ল, এরিক ক্যান্টোনা, ডেভিড বেকহামদের মতো ম্যান ইউ কিংবদন্তিরা। বেকহামের কাছ থেকে জার্সিটি পেয়ে এর মর্যাদা চমৎকারভাবেই অক্ষুণ্ণ রাখেন ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যান ইউতে রোনালদোর দ্বিতীয় অধ্যায়ের অভিষেক হতে পারে আগামী ১১ সেপ্টেম্বর, নিউক্যাসেল ইউনাইটেডের বিরুদ্ধে প্রিমিয়ার লিগের ম্যাচে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply