শিবচরে অটোভ্যান চাপায় শিশু নিহত

|

ছবি: নিহত ইয়ামনি।

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরের শিবচরে রাস্তা পারাপার হওয়ার সময় ব্রেকবিহীন অটোভ্যান চাপায় ৩ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শিশুটিকে হারিয়ে পরিবারে চলছে শোকের মাতম।

শুক্রবার বিকেলে উপজেলার ভদ্রাসন ইউনিয়নের ব্রিজ ঘাট এলাকার তাঁতিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে উপজেলার ভদ্রাসন ইউনিয়নের ব্রিজ ঘাট এলাকার তাঁতিপাড়া গ্রামের সিদ্দিক শিকারী বাড়ির সামনের কাজিরহাট-চান্দেরচর আঞ্চলিক সড়কের পাশে বসে বাঁশ কাটছিল। এ সময় তার ৩ বছরের নাতনি ইয়ামনি বাড়ি থেকে দাদার কাছে আসতে রাস্তা পারাপার হচ্ছিল। এ সময় কাজীরহাট থেকে চান্দেরচরমুখী একটি অটোভ্যান তাকে চাপা দিলে শিশু ইয়ামনি গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে তার মৃত্যু হয়। ইয়ামনি তাঁতিপাড়া গ্রামের ফরহাদ শিকারীর মেয়ে। এ ঘটনায় স্থানীয়রা অটোভ্যান চালক জাহাঙ্গীর মাদবরকে আটক করে ভদ্রাসন পুলিশ তদন্ত কেন্দ্রে সোপর্দ করেছে।

নিহত শিশু ইয়ামিনের দাদা সিদ্দিক শিকারী বলেন, আমার নাতনি বাড়ি থেকে রাস্তা পার হয়ে আমার কাছে আসছিল। এ সময় প্রথমে ভ্যানের সাইডে ইয়ামিনের মাথায় আঘাত লাগে। পরে ভ্যানের চাকা ওর শরীরের ওপর দিয়ে উঠে যায়। ওই ভ্যানটিতে কোনো ব্রেক ছিল না। কারণ চালক পা দিয়ে ভ্যানটি থামানোর চেষ্টা করছিল।

ভদ্রাসন পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মো. জসিম মিয়া বলেন, অটোভ্যান চাপায় এক শিশুর মৃত্যু হয়েছে। অটোভ্যানের চালককে আটক করা হয়েছে ও ঘাতক ভ্যানটি জব্দ করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply