যুবলীগ নেতার গুলি ছোড়ার ভিডিও ভাইরাল

|

মো. গিয়াস উদ্দিন ওরফে সুজন। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের চন্দনাইশে জাতীয় শোক দিবসের কর্মসূচিতে দুপক্ষের সংঘর্ষের সময় এক যুবলীগ নেতার প্রকাশ্যে গুলি ছোঁড়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

১ মিনিট ৪০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, সাদা পায়জামা ও নীল পাঞ্জাবি পরা এক যুবক প্রকাশ্যে রাস্তায় দাঁড়িয়ে পিস্তল উঁচিয়ে গুলি করছেন। চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক অবরোধ করে তখন একটি পক্ষ বিক্ষোভ করছিল। সড়কের ওপর আগুন জ্বালিয়ে দিচ্ছেন কয়েকজন। এরইমধ্যেই জয় বাংলা স্লোগান দিতে দিতে হাতে থাকা অস্ত্র উপরে তাক করে কয়েক রাউন্ড গুলি ছুড়েন ওই যুবক।

স্থানীয় নেতাকর্মীরা জানান, পিস্তল হাতে গুলি ছোড়া ওই নেতা কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য মো. গিয়াস উদ্দিন ওরফে সুজন। এই ভিডিও দলের অনেক নেতা-কর্মী এবং সাধারণ মানুষ ফেসবুকে শেয়ার করেছেন। গত ৩০ আগস্ট চন্দনাইশের হাশিমপুর ইউনিয়নে এই কর্মসূচির আয়োজন করা হয়েছিল। কর্মসূচির শেষ দিকে ছাত্রলীগের দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। গুলিবিদ্ধ হন ৪ জন। ওই ঘটনা নিয়ে গত বুধবার দুই পক্ষ থেকে চন্দনাইশ থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে।

ভিডিও ছড়িয়ে পড়ার পর গিয়াস উদ্দিন গা ঢাকা দিয়েছে। তার ব্যবহৃত অস্ত্রটি অবৈধ বলে নিশ্চিত করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply