এবার গ্রেফতার হলেন ‘জারভো ৬৯’

|

ইংল্যান্ডের উইকেট রক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর সঙ্গে ধাক্কা লাগে জারভোর। ছবি: সংগৃহীত

জারভো, জার্সি নম্বর ৬৯। প্রথমবার তাকে দেখা গিয়েছিল লর্ডস টেস্টে। ভারতের জার্সি পড়ে হঠাৎই মাঠে নেমে পড়েছিলেন তিনি, শুধু তাই নয় মাঠের মধ্যে এসে নিজেকে রীতিমতো ভারতের খেলোয়াড় বলে দাবি করতে থাকেন। এরপর লিডসে রোহিত শর্মা আউট হয়ে ফেরার সময় অন্য প্রান্ত দিয়ে হেলমেট, প্যাড লাগিয়ে ব্যাট নিয়ে ঢুকে পড়েছিলেন মাঠে। লর্ডস, লিডসের পর এবার ওভালেও মাঠে ঢুকেন তিনি। তবে টানা তিন বার একই ঘটনা ঘটায় তাকে গ্রেফতার করা হয়েছে। খবর ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের।

তবে এবার শুধু মাঠেই ঢুকে পড়েননি পাশাপাশি ইংল্যান্ডের উইকেট রক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর সঙ্গে ধাক্কা লাগে তার। এ ঘটনায় তীব্র সমালোচনা হচ্ছে মাঠের নিরাপত্তা নিয়ে।

শুক্রবার চতুর্থ টেস্টের দ্বিতীয় দিন ৩৪তম ওভারে বল করছিলেন ভারতীয় পেসার উমেশ যাদব। তবে, এরমধ্যেই মাঠে ঢুকে পড়ে এক দর্শক। ৬৯ নম্বর জার্সি দেখেই বোঝা গেল তিনি আর কেউ নয়, সেই পুরনো জারভো। দু’দলের খেলোয়াড়রা আবারও থমকে গেলেন। উমেশের বদলে বল হাতে দৌঁড়াচ্ছেন জারভো। দৌড়ে এসে সরাসরি ধাক্কা মেরে আঘাত করেন উইকেটের নন স্ট্রাইক প্রান্তে দাঁড়িয়ে থাকা জনি বেয়ারস্টোর সঙ্গে। পরে তাকে মাঠ থেকে বের করে দেওয়া হয় এবং পুলিশ গ্রেফতার করে।

জারভোর একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে কৌতুক ও মজার ভিডিও পোস্ট করা হয়। লর্ডস ও লিডসে তার উপস্থিতি কিছুটা বিনোদন দিয়েছিল। কিন্তু ওভালে তার মাঠের উপস্থিতি সবার মধ্যেই বিরক্তি ছড়ায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply