এমপি হারুন পরীমণির ব্যাপারে বড় বেশি আগ্রহী: হুইপ আবু সাঈদ

|

সরকারি দলের হুইপ আবু সাঈদ আল মাহমুদ।

সরকারি দলের হুইপ আবু সাঈদ আল মাহমুদ বিএনপির সাংসদ হারুনুর রশীদকে উদ্দেশ করে বলেছেন, তিনি (হারুন) পরীমণির ব্যাপারে বড় বেশি আগ্রহী। এর আগেও তিনি পরীমণির ব্যাপারে জাতীয় সংসদে কথা বলেছিলেন। সুযোগ পেয়ে গতকালও পরীমণির বিষয়টি সংসদে উপস্থাপন করেছেন তিনি।

আজ শনিবার (৪ সেপ্টেম্বর) জাতীয় সংসদের পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে এসব কথা বলেন সরকারি দলের হুইপ আবু সাঈদ আল মাহমুদ।

এর আগে, গতকাল শুক্রবার (৩ সেপ্টেম্বর) জাতীয় সংসদে চিত্রনায়িকা পরীমণি, বোট ক্লাব ইস্যু ও কলেজছাত্রী মোসারাত জাহানের আত্মহত্যা প্ররোচনা মামলা নিয়ে বক্তব্য দিয়েছিলেন বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ। তিনি এ সকল ইস্যুতে স্বরাষ্ট্রমন্ত্রীর বিবৃতি দাবি করেন।

আজ শনিবার (৪ সেপ্টেম্বর) জাতীয় সংসদের পয়েন্ট অফ অর্ডারে দাঁড়িয়ে বিএনপি সাংসদের সেসব বক্তব্য এক্সপাঞ্জ করার দাবি জানান সরকারি দলের হুইপ আবু সাঈদ আল মাহমুদ। তিনি বলেন, সাংসদ হারুনুর রশীদ অপ্রাসঙ্গিকভাবে কিছু পত্রিকার উদ্ধৃতি দিয়ে বেশ কিছু আপত্তিকর মন্তব্য করেছেন। তার মন্তব্যগুলো সত্যের অপলাপ।

আবু সাঈদ আল মাহমুদ বলেন, স্বাধীনতার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে মদ, জুয়া-হাউজি ইত্যাদি রেসকোর্স আইনের মাধ্যমে বন্ধ করেছিলেন। কিন্তু শয়তানের পদাঙ্ক অনুসরণ করে জিয়াউর রহমান বিসমিল্লাহির রহমানির রাহিম বলে বাংলাদেশে মদ, জুয়া-হাউজি সবকিছুই অনুমোদন করেন। তারই ধারাবাহিকতায় আজ বাংলাদেশে মদ, জুয়া-হাউজি প্রভৃতি বন্ধ করা খুব দুরূহ হয়ে দাঁড়িয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply