সহকর্মীকে সোনার পায়েল উপহার দিলেন পরীমণি!

|

ছবি: সংগৃহীত

জামিনে মুক্ত ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি উঠতি নায়িকা রাজ রিপাকে স্বর্ণের পায়েল উপহার দিয়েছেন। পরীমণি কারাবন্দি থাকা অবস্থায় তার মুক্তির দাবিতে শাহবাগের মানববন্ধনে অংশ নিয়েছিলেন রাজ রিপা।

২৭ দিনের কারাবন্দির পর ১ সেপ্টেম্বর পরীমণি বাসায় ফিরেছেন। এরপর দিনই তার সঙ্গে দেখা করেন রাজ রিপা। তখন ‘বড় বোন’ সম্বোধন করলে রাজ রিপাকে ‘ছোট বোন’ ডেকে এই উপহার দেন পরীমণি। পরে পরীমণিকে বড় বোন সম্বোধন করে উপহারের সেই ছবি ফেসবুকে শেয়ারও করেছেন এই নবাগতা। সেখানে দেখা যায়, দুজনই পায়ে সোনার পায়েল পরে আছেন।

রাজ রিপা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পরীমণি আপুর সঙ্গে আমার আগে কখনও দেখা হয়নি। আমি শুধু নামে চিনতাম তাকে। আমার খুব ইচ্ছা ছিল তাকে আমি সামনাসামনি শুভেচ্ছা জানাবো। সেটাই হলো। আপুর আপ্যায়নে আমি মুগ্ধ। একটা মানুষ এত সুইট হয় কীভাবে!

পরীমণি ও রাজ রিপা দু’জনই সহকর্মী। কিন্তু একই ছবিতে কোনো কাজ করা হয়নি। ৩০টিরও বেশিতে পরীমণি কাজ করলেও উত্তরসূরি রাজ রিপার মুখ্য ভূমিকায় এখনও কোনো ছবি মুক্তি পায়নি।

আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে গত ৪ আগস্ট তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয় বলে দাবি করে র‌্যাব। বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply