কুমিল্লায় ভ্রাম্যমাণ আদালতের দালাল বিরোধী অভিযান

|

কুমিল্লায় দালাল বিরোধী অভিযান চালিয়েছে বিশেষ ভ্রাম্যমান আদালত।

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার কোতোয়ালি এলাকায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের অফিস (বিআরটিএ) এবং পাসপোর্ট অফিসে দালাল বিরোধী অভিযান চালিয়েছে বিশেষ ভ্রাম্যমাণ আদালত।

রোববার দিনব্যাপী (৫ সেপ্টেম্বর) র‍্যাব-১১, সিপিসি-২’র একটি দল কুমিল্লা জেলার কোতোয়ালি থানার বিআরটিএ অফিস এলাকা, রেসকোর্স ও নোয়াপাড়া এলাকায় বিশেষ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৪ জন পাসপোর্ট দালাল এবং ৮ জন বিআরটিএ দালালকে আটক করে। এছাড়াও ২ লক্ষ ৮৯ হাজার ৪৫০ টাকা জরিমানা আদায় করেছে র‍্যাব।

পরবর্তীতে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা আটকৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করেন।

আটককৃতরা হলো কোতোয়ালি থানার রসুলপুর গ্রামের আনোয়ার হোসেন, মনোহরগঞ্জ থানার ঝলম গ্রামের পিন্টু কুমার মজুমদার, একই থানার দেবপুর গ্রামের আব্দুল কুদ্দুছ মামুন, কোতোয়ালি থানার রেসকোর্স এলাকার মেজবাহ উদ্দিন, বিআরটিএ দালাল কালিয়াজুড়ি গ্রামের হেলাল, ব্রাক্ষনপাড়া থানার বাগড়া ফকিরবাড়ী গ্রামের পিয়াল খান, কালিয়াঝুড়ি গ্রামের আনোয়ার, কাপড়িয়া পট্টি গ্রামের লিটন, মাঝিগাছা গ্রামের নির্মল কান্তি, ছোটরা গ্রামের ওহিদুজ্জামান, বুড়িচং থানার মহিষমারা গ্রামের বারেক, কোতোয়ালি থানার জোড়ামেহার গ্রামের মনিরুজ্জামান।

পাসপোর্ট ও বিআরটিএ দালালদের আইনের আওতায় আনতে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply