ফুটবলের এমন দৃশ্য দেখে ক্ষুব্ধ ব্রাজিলের ফুটবল কনফেডারেশনের সভাপতি

|

ছবি: সংগৃহীত

বিশ্বজুড়ে ফুটবলের যে দৃশ্য প্রতিধ্বনিত হচ্ছে তা দেখে আমি ক্ষুব্ধ এমনটাই জানালেন ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের সভাপতি রগেরিও কাবোকলো।

আনভিসাকে (ব্রাজিলের স্বাস্থ্য মন্ত্রণালয়ের একটি অঙ্গপ্রতিষ্ঠান) সমালোচনা করে তিনি বলেছেন, আর্জেন্টিনার যারা কোভিড নিয়ম ভঙ্গ করেছেন খেলার পরেও তাদের ফেরত পাঠানো যেতো।
আরও পড়ুন: মেসির ক্ষোভ, আমরা ৩ দিন ধরে আছি, ওরা ম্যাচ শুরু পর্যন্ত অপেক্ষা করলো কেনো?

ব্রাজিলের স্পোর্টস টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি সেই সকল ক্রীড়াভক্তদের জন্য দুঃখ প্রকাশ করছি, যারা টেলিভিশনে খেলা দেখতে চেয়েছিলেন।

রগেরিও কাবোকলো বলেন, আমি আনভিসা’র প্রতি যথাযথ সম্মান রেখেই বলছি, তারা এই কাজটি খেলা শুরু হওয়ার আগেই করতে পারতো। খেলা শুরু হওয়ার জন্য তারা অপেক্ষা করতো না।

আরও পড়ুন: কনমেবলের নিয়ম অনুযায়ী ব্রাজিল নয়, আর্জেন্টিনাই পাবে ম্যাচের ৩ পয়েন্ট

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ মাত্র ৬ মিনিটের মধ্যেই বন্ধ হয়ে যায়। ব্রাজিলের ফেডারেল স্বাস্থ্য নিয়ন্ত্রণ সংস্থা ‌‘আনভিসা’র সদস্যদের সাথে খেলা চলাকালীন তর্ক ও ধাক্কাধাক্কির একপর্যায়ে মাঠ ছেড়ে বের হয়ে যায় মেসির দল।

মূলত প্রিমিয়ার লিগের নিষেধ অমান্য করে আর্জেন্টিনার চার ফুটবলার ব্রাজিলের বিরুদ্ধে খেলতে নামায় মাঠে বাকবিতণ্ডা শুরু হয়। ব্রাজিলের স্বাস্থ্য বিভাগের কয়েকজন কর্মকর্তা মাঠে প্রবেশ করে। এ সময় আর্জেন্টিনার খেলোয়াড় ওটামেন্ডির সাথে ধাক্কাধাক্কি হয় স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের। একপর্যায়ে মাঠ ছেড়ে উঠে যায় আলবেসিলেস্তেরা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply