স্ত্রীকে নিয়ে কুপ্রস্তাব দেয়ায় ৮০ বছরের বৃদ্ধকে খুন করলেন স্বামী

|

প্রতীকী ছবি।

স্ত্রীকে নিয়ে আপত্তিকর প্রস্তাব দেয়ায় আশি বছরের এক বৃদ্ধকে শ্বাসরোধ করে খুন করে মরদেহ পুকুরে ফেলে দিলেন মুম্বাইয়ের যুবক। নিহত বৃদ্ধের নাম শ্যামাকান্ত তুকারাম নায়েক। ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, শ্যামাকান্ত প্রচুর সম্পত্তির মালিক। দোকান, গাড়ি, বাড়ি, ফ্ল্যাটসহ কোটি টাকার সম্পত্তি আছে তার। মাঝেমধ্যেই স্থানীয় এক যুবকের দোকানে আড্ডা দিতে যেতেন শ্যামাকান্ত। এক দিন কথায় কথায় শ্যামাকান্ত ওই যুবকের স্ত্রীকে তার বাড়িতে পাঠাতে বলেন। বিনিময়ে ৫ হাজার টাকা দেবেন। সেই দিন বিষয়টি তেমন গায়ে মাখেননি ওই যুবক।

পুলিশ জানিয়েছে, গত ২৯ আগস্ট ওই যুবকের দোকানে গিয়েছিলেন শ্যামাকান্ত। আবার তাকে একই প্রস্তাব দেন ওই বৃদ্ধ। এবার যুবককে ১০ হাজার টাকা দেবেন বলে জানান। শ্যামাকান্ত যুবকের স্ত্রীকে তার গুদামে পাঠানোর কথা বলেন। এবার আর রাগ সামলাতে পারেননি যুবক। স্ত্রীর সম্পর্কে আপত্তিকর প্রস্তাব দেয়ায় শ্যামাকান্তকে ধাক্কা মারেন। এতে শ্যামাকান্ত পড়ে গিয়ে মাথায় আঘাত পান। এর পর তাকে শ্বাসরোধ করে হত্যা করেন ওই যুবক।

এরপর বৃদ্ধের মরদেহ তার দোকানের ভিতরে লুকিয়ে রাখেন ওই যুবক। ৩১ আগস্ট ভোর ৫টার দিকে গোপনে বৃদ্ধের মরদেহ কাপড়ে পেঁচিয়ে মোটরসাইকেলে বেঁধে দূরের একটা পুকুরে ফেলে দিয়ে আসেন।

দু’দিন যাবত বৃদ্ধ বাড়িতে না ফেরায় তার ছেলে পুলিশে খবর দেয়। অভিযুক্ত যুবকও বৃদ্ধের ছেলের সাথে পুলিশের কাছে যান সেদিন। তদন্ত করতে গিয়ে প্রাথমিক ভাবে পুলিশ ধারনা করে সম্পত্তির কারণে খুন করা হয়েছে শ্যামাকে। কিন্তু এলাকার সিসিটিভি ফুটেজ দেখার পরই ওই যুবককে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তার পরই আসল ঘটনা সামনে আসে। ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply