রাজনীতি থেকে ইস্তফা, মমতার বিরুদ্ধেও প্রচারে নামবেন না বাবুল সুপ্রিয়

|

ছবি: সংগৃহীত

ভবানীপুর উপনির্বাচনে মমতার বিরুদ্ধে প্রচারে নামার প্রস্তাব সরাসরি নাকচ করে দিয়েছেন বাবুল সুপ্রিয়। বিজেপির ‘তারকা প্রচারক’ এর তালিকায় তার নাম প্রথম দিকে থাকলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন, এর মধ্যে নেই দুই বাংলার জনপ্রিয় এই শিল্পী। তবে মমতার প্রতিদ্বন্দ্বী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের প্রতি শুভ কামনা জানিয়েছেন তিনি। খবর আনন্দবাজারের।

মূলত, গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) বাবুল জানিয়ে দেন রাজনীতি থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি। আর কোনো রাজনৈতিক মঞ্চে তাকে আর দেখা যাবে না। সেই সিদ্ধান্তই বজায় রেখেছেন এই তারকা। যদিও তার এই সিদ্ধান্তকে নাটক বলে মনে করছে কিছু মহল। সে বিষয়ে অবশ্য কোনো মাথাব্যাথা নেই বাবুলের। তবে এর বিরুদ্ধে দল কোনো শাস্তি দিলে তা মাথা পেতে নেয়ার কথা জানিয়েছেন তিনি।

এক সময় প্রিয়াঙ্কা বাবুলের আইনি উপদেষ্টা ছিলেন। সেই সূত্রে তার নির্বাচনী প্রচারে বাবুল আসবেন বলেই ধরে নিয়েছিল বিজেপি। তাদের ভুল প্রমাণ করে নিজের সিদ্ধান্তেই অটল থাকলেন বাবুল।

উল্লেখ্য, ভবানীপুর উপনির্বাচনে মমতা বন্দোপাধ্যায়ের বিপরীতে প্রিয়াঙ্কাকে মনোনয়ন দেয় বিজেপি। রাজনীতির আঙিনায় প্রিয়াঙ্কাকে নতুনই বলা চলে। এর মধ্যে দুটি নির্বাচন হেরেছেন এই আইনজীবী। তার ওপর মমতার জনপ্রিয়তার সামনে তিনি টিকতে পারবেন কি না তা নিয়েও আছে প্রশ্ন।

বিজেপি অবশ্য প্রিয়াঙ্কাকে নিয়ে বেশ আত্মবিশ্বাসী। তারা বলছে, এই যুবনেত্রীর কাছেই হারবেন মমতা। অবশ্য মুখ্যমন্ত্রীর পদ টিকিয়ে রাখতে এই উপনির্বাচনে মমতার জয়ের কোনো বিকল্প নেই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply