তামিম-মাহমুদউল্লাহর বিবাদের গুঞ্জন ডাহা মিথ্যা: পাপন

|

তামিম-মাহমুদউল্লাহর বিবাদের গুঞ্জনকে উড়িয়ে দিলেন বিসিবি সভাপতি।

তামিম-মাহমুদউল্লাহর বিবাদের গুঞ্জনে পানি ঢাললেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বললেন, এসবই ডাহা মিথ্যা খবর। পাশাপাশি বিশ্বকাপে তামিম ইকবালকে ফেরানোর প্রস্তাবের খবরও ভিত্তিহীন বলে দাবি করলেন পাপন। এদিকে আসন্ন বিশ্বকাপে ভালো করবে বাংলাদেশ, বিসিবি সভাপতিকে এমন আত্মবিশ্বাস দিলেন সাকিব আল হাসান।

হঠাৎই টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে প্রত্যাহার করে নেন তামিম ইকবাল। ভিডিও বার্তায় নিজের অবস্থান স্পষ্ট করেন এই ড্যাশিং ওপেনার। তবে গুঞ্জন ছিল, অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সাথে বিবাদের জেরেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে এসবই উড়ো কথা, দাবি করলেন বিসিবি সভাপতি।

নাজমুল হাসান পাপন বলেন, আমি কোনো সমস্যা দেখিনি। আমি জালাল ভাইকে জিজ্ঞেস করেছি, ববি ভাইকে জিজ্ঞেস করেছি যে কোনো সমস্যা আছে কিনা। তারা এমন কিছু খুঁজে পায়নি। তাই এই বিষয়টি নিয়ে মন্তব্য করার কোনো কারণই আমি খুঁজে পাচ্ছি না। দ্বিতীয়ত, তামিমকে তার সিদ্ধান্ত পাল্টানোর ব্যাপারেও আমি কিছু বলিনি। কারণ, তামিম সব সিদ্ধান্ত আমার সাথে আলাপ করেই নিয়েছে।

পঞ্চপান্ডবের আরেকজন সাকিব আল হাসান এদিন ২২ গজ ছেড়ে ছিলেন প্রেসিডেন্ট বক্সে। বোর্ড সভাপতির সাথে অনেকটাই পর্যবেক্ষকের ভূমিকায় ছিলেন তিনি। সাকিবের সাথে কী কথা হলো, জানালেন বিসিবি সভাপতি। বললেন, সাকিব বলেছে যে এবার ভালো সুযোগ আছে আমাদের। আর সাকিবের মতো খেলোয়াড় যখন বলেন তার মানে দলটি সম্পর্কে তারও আত্মবিশ্বাস বেশ উঁচুতে। এটাই গুরুত্বপূর্ণ।

টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে হয়েছে উন্নতি। চলছে পারফরমেন্সের ময়নাতদন্ত। নাজমুল হাসান পাপনের বিশ্বাস, টানা সিরিজ জয় বিশ্বকাপে দেবে বাড়তি আত্মবিশ্বাস। বোর্ড সভাপতির দাবি, বছরখানেক সময় দিলে এই ফরম্যাটেও শক্তিশালী হয়ে উঠবে বাংলাদেশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply