কপালে বসানো ২০০ কোটির হীরা! লাইভ শোয়ে কপাল কেটে ছিনিয়ে নিলো ফ্যানেরাই

|

কপালের মাঝে বসানো প্রায় ২ শ' কোটি টাকার সেই গোলাপি হীরা। ছবি সংগৃহীত

আমেরিকার র‌্যাপার লিল উজি ভার্ট কপালে প্রায় ২০০ কোটি টাকার গোলাপি রঙের হীরা বসিয়েছিলেন! একটি লাইভ শো করার সময় তার কপাল কেটে সেই হীরা ছিনিয়ে নিয়েছেন ফ্যানেরাই। এ ঘটনায় তিনি রক্তাক্ত হয়েছেন। যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, কপালের ঠিক মাঝখানে অস্ত্রোপচার করে বসানো গোলাপি রঙের হীরা। যার দাম প্রায় ২০০ কোটি টাকা। শখ করেই ওই হীরা কপালে বসিয়েছিলেন আমেরিকার র‌্যাপার লিল উজি ভার্ট। তার এই শখের জন্য সংবাদের শিরোনামেও এসেছেন। কিন্তু এবার সেই হীরা তার কপাল কেটে ছিনিয়ে নিয়েছেন ফ্যানেরা!

আনন্দবাজার জানিয়েছে, সম্প্রতি মায়ামিতে রোলিং লাউড ফেস্টিভ্যালে শো করতে গিয়েছিলেন লিল। শো করার সময় তিনি যখন মঞ্চ থেকে দর্শকদের মাঝে নেমে আসেন তখনই তাকে ঘিরে ধরেন ভক্তরা। তাদের মধ্য থেকেই কেউ এই হীরা চুরি করে নিয়েছেন বলে অভিযোগ লিলের। এই মহামূল্যবান হীরা কেউ যাতে চুরি করতে না পারে, সে জন্যই কপালে বসিয়েছিলেন তিনি।

লিল বলেন, ২০১৭ সালে এই হীরাটি আমি দেখতে পাই। তারপর থেকেই হীরাটি কেনার সিদ্ধান্ত নিই। প্রায় ২০০ কোটি টাকা ব্যয়ে সেটি গয়না ডিজাইনার ইলিয়ট এলিয়েন্টের কাছ থেকে কিনে নিয়েছিলেন তিনি।

গত ফেব্রুয়ারিতে অস্ত্রোপচার করে কপালে হীরাটি লাগিয়েছেন লিল। ১১ ক্যারেটের হীরাটির বীমাও করিয়েছিলেন তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply