ডাকাতদের গুলিতে আহত পাঁচ, গণপিটুনিতে এক ডাকাতের মৃত্যু

|

সিলেটের গোলাপগঞ্জে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। এসময় ডাকাতদের এলোপাথাড়ি গুলিতে স্থানীয় ৫ জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি পাইপগান। রোববার (১২ সেপ্টেম্বর) ভোরে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের মিশ্রপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ডাকাতদের গুলিতে আহত হয়েছেন, পশ্চিম দত্তরাইল গ্রামের মৃত সাহাবুদ্দিনের পুত্র দেলোয়ার হোসেন,মানোয়ার হোসেন,একই এলাকার আতিব আলীর পুত্র সাইদুল ইসলাম, বকু মিয়ার পুত্র আরমান আহমদ ও মনন আহমদের পুত্র দুলাল আহমদ। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে নিহত ডাকাতের পরিচয় জানা যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ৩টার দিকে বাড়ির গেট ভেঙ্গে ৫-৬ জনের সংঘবদ্ধ একটি ডাকাতদল স্থানীয় জ্ঞান সেনের বাড়িতে প্রবেশ করে পরিবারের সদস্যদের অস্ত্রের ভয় দেখিয়ে সবাইকে বেঁধে ফেলে। ডাকাতরা ঘরে থাকা নগদ ২লক্ষ টাকা,ক্যামেরা, ১ হাজার কানাডিয়ান ডলার, ৫ ভরি স্বর্ণ নিয়ে যায়। ডাকাতি শেষে ভোররাতে ডাকাতদল পশ্চিম দত্তরাইল জামে মসজিদে আশ্রয় নেয়। এসময় মসজিদের ইমাম বিষয়টি স্থানীয় মহল্লাবাসীকে অবগত করলে স্থানীয়রা চারপাশ থেকে ডাকাতদলকে ঘিরে ফেলে। অবস্থা বেগতিক দেখে ডাকাতরা এলোপাতাড়ি গুলি ছুড়ে পালিয়ে গেলেও স্থানীয়রা একজনকে ধরে ফেলে। পরে গণপিঠুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) লুৎফর রহমান জানান, ডাকাতদের একজন মারা গেছে। স্থানীয় অন্তত ৫ জন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান উদ্ধার করা হয়েছে। এখনো ঘটনাস্থলে পুলিশ রয়েছে। পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন বলে জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply