নির্বাহী কমিটির সভা ডেকেছে বিএনপি

|

আগামী ১৪ থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের পৃথক পৃথক ধারাবাহিক সভা অনুষ্ঠিত হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সভায় ভার্চুয়ালি সভাপতিত্ব করবেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয় স্থায়ী কমিটির নির্ধারিত সদস্যগণও সভায় উপস্থিত থাকবেন। প্রতিদিন অপরাহ্ণ ৩টা ৩০ মিনিটে ঢাকার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হবে।

এর মধ্যে প্রথম দিন (১৪ সেপ্টেম্বর) জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল সদস্য, দ্বিতীয় দিন (১৫ সেপ্টেম্বর) জাতীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সম্পাদক, সহ-সম্পাদক এবং তৃতীয় তথা শেষ দিন (১৬ সেপ্টেম্বর) বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতাদের সভা অনুষ্ঠিত হবে।

আগামী ১৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সর্বশেষ ৬ বছরের বিরতি শেষে ২০১৮ সালের ৩ ফেব্রুয়ারি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছিল। সে সভায় সভাপতিত্ব করেছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এবারই প্রথম খালেদাবিহীন বিএনপির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply