গৃহবধূকে স্বামী ও দেবর মিলে নির্যাতন, ভিডিও ভাইরালের পর আটক ২

|

এক গৃহবধূকে স্বামী ও দেবর মিলে নির্যাতনের ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে পড়ে।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগ উপজেলায় এক গৃহবধূকে স্বামী ও দেবর মিলে নির্যাতনের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে পুলিশ ওই গৃহবধূর অভিযোগে ২ জনকে আটক করে।

রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে ওই দুই আসামিকে আটক করে পুলিশ। এর আগে গতকাল শনিবার বিকেল ৪টার দিকে দক্ষিণ রাজারামপুরের মোহাম্মদীয়া মিয়া বাড়িতে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো স্বামী আমির হোসেন (৪০) ও তার বোন হাসিনা বেগম। তারা উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুরের মৃত মছিজ উদ্দিনের সন্তান।

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ আমেনা বেগমকে (৩০) গতকাল বিকেল ৪টার দিকে তার স্বামী আমির হোসেন ও দেবর এরশাদ লাঠি পেটা করে এবং থাপ্পড়, লাথি ও কিল-ঘুষি দিয়ে গুরুত্বর আহত করে। পরবর্তীতে গৃহবধূকে নির্যাতনের ১ মিনিট ১৭ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। ঘটনার পর নির্যাতনের শিকার গৃহবধূ তার বাবার বাড়ি পার্শ্ববর্তী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে গিয়ে চিকিৎসা নিচ্ছেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, গতকাল বিকেলে ওই গৃহবধূকে নির্যাতনের ঘটনা ঘটে। পরে রোববার সকালের দিকে নির্যাতনের ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তবে ঘটনায় আরেক হোতা দেবর পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply