দেশি ফুটবলারের দাম ৯০ লাখ টাকা!

|

রেকর্ড গড়ার পথে বসুন্ধরা কিংস। গুঞ্জন শোনা যাচ্ছে আসন্ন দলবদলে নিজেদের সর্বোচ্চ পারিশ্রমিকের পুরনো রেকর্ড ভাঙতে যাচ্ছে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা। আবাহনীর মিডফিল্ডার সোহেল রানা প্রায় ৯০ লাখ টাকায় কিংসের ডেরায় আসতে পারেন বলে জোর গুঞ্জন। অবশ্য ক্লাবটির সভাপতি ইমরুল হাসান এখনই এ বিষয়ে কিছু বলতে চান না। লিগের খেলা শেষ করেই ঘোষণা দিতে চান সব।

গত কয়েক মাসে ঢাকার ফুটবলের দলবদলের মাঠ গরম করে তোলে শেখ রাসেল ক্রীড়া চক্র। নিশানার মাঝে নেন তারা আবাহনী ও বসুন্ধরা কিংসের দামি সব ফুটবলারদের।

এরপর নড়েচড়ে বসে হ্যাটট্রিক শিরোপা প্রত্যাশী বসুন্ধরা কিংস। পিছিয়ে পড়ে ঢাকা লিগের রেকর্ড ৯০ লাখ টাকায় আবাহনী থেকে ছাড়িয়ে আনার প্রস্তাব দেয় সোহেল রানাকে। স্বাভাবিকভাবেই এ নিয়ে কোনো স্বীকারোক্তি মেলেনি কিংস সভাপতির।

বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান বলেন, হয়তো আমাদের দলে স্থানীয় কিছু খেলোয়াড়ের পরিবর্তন হবে। তবে অন্যান্যরা কী করছে সেটা আমি বলতে পারবো না। এছাড়াও কোন দল কেমন রেকর্ড দামে খেলোয়াড় কিনছে, এ বিষয়টি নিয়ে মন্তব্য করা সমীচীন হবে না বলে জানান তিনি।

সোহেল রানার পর পারিশ্রমিকের অঙ্কে সর্বোচ্চ প্রাপ্তি ঘটছে তপু বর্মনের। এবারে তার পারিশ্রমিক নাকি গতবারের পাওয়া ৬৫ লাখকেও ছাপিয়ে যাবে। এরপরও দল ছাড়লেও অধিকাংশ ফুটবলারের উপর আস্থা রয়েছে কিংস সভাপতির।

ইমরুল হাসান আরও বলেন, অন্যরা যতই ভালো দল গঠন করুক না কেন, আমার দলে যেন কোনো ধরনের ভাঙন সৃষ্টি না হয় সেদিকেই আমাদের পূর্ণ নজর রয়েছে। আমরা চেষ্টা করছি আমাদের বর্তমান স্কোয়াডটি ধরে রাখার জন্য।
সভাপতি, বসুন্ধরা কিংস

ব্রাজিল জাতীয় দলে খেলা, নেইমারের সতীর্থ ফুটবলারকে আসন্ন মৌসুমে দলে ভেড়ানোর প্রক্রিয়াও নাকি চূড়ান্ত করেছে কিংস। সেই সাথে হেড কোচ অস্কার ব্রুজনেই আস্থা রাখতে চায় বসুন্ধরা কিংস।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply