আইপিএল খেলতে এখনো দুবাইয়ের ভিসা পাননি আফগান স্পিনার

|

ছবি: সংগৃহীত

আগমী রোববার (১৯ সেপ্টেম্বর) থেকে শুরু হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় পর্ব। হাতে আছে মাত্র তিন দিন সময়, এর মাঝেই আফগানিস্তানের তারকা স্পিনার মুজিব উর রহমানকে নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। কারণ এখনো দুবাইয়ের ভিসাই হাতে পাননি তিনি। খবর ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন সূত্রে জানা যায়, এ বিষয়ে কাজ চলছে। তবে এখনই নিশ্চিত করে বলা সম্ভব নয় যে, ঠিক কবে নাগাদ মুজিব তার দল হায়দ্রাবাদ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যোগ দিতে পারবেন। তার ভিসার প্রক্রিয়া জারি রয়েছে। আশা করি তাড়াতাড়িই আপডেট পাওয়া যাবে।

মুজিব অনিশ্চিত হলেও আফগানিস্তানের অপর দুই তারকা রশিদ খান ও মোহাম্মদ নবি সানরাইজার্স শিবিরে ইতোমধ্যেই যোগ দিয়েছেন। তারা দুবাইয়ে পৌঁছনোর পর বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে আছেন।

সানরাইজার্স হায়দ্রাবাদ আইপিএলের দ্বিতীয় পর্বে প্রথম ম্যাচ খেলবে আগামী ২২ সেপ্টেম্বর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। যদিও টুর্নামেন্টের প্রথমার্ধে পয়েন্ট টেবিলে হায়দ্রাবাদের অবস্থান মোটেও সুবিধাজনক নয়। ৭ ম্যাচের মাত্র ১টিতে জিতেছে তারা। ২ পয়েন্ট নিয়ে আট দলের মধ্যে একেবারে শেষে রয়েছে সানরাইজার্স।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply