সিনেমা নয়, বাস্তবে একাধিক বিয়ে করেছেন যেসব তারকারা

|

সিনেমা নয় বাস্তবে একাধিক বিয়ে করেছেন যেসব তারকারা

ছবি: সংগৃহীত

আজীবন ভালোবাসার বন্ধনে আবদ্ধ হওয়ার গল্পের শিরোনাম বিয়ে। তবে জীবন বাস্তবতায় অনেকেই একাধিক বার বসেন বিয়ের পিঁড়িতে। আর সেই একাধিক বিয়ে যদি হয় তারকার, তাহলে তো কথায় নেই! তারকার এমন প্রেম, বিয়ে কিংবা বিচ্ছেদের গল্প নিয়ে সব সময়ই আগ্রহ থাকে ভক্তদের। আসুন জেনে নেই এমনই কিছু তারকার কথা-

বছরের শুরুতে তৃতীয় বিয়ের খবর দেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী হাবিব ওয়াহিদ। ১২ জানুয়ারিতে তিনি বিয়ে করেন আফসানা চৌধুরী শিপাকে। এর আগে তিনি ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়নাকে। সে বিয়ে টেকেনি বেশি দিন। এরপর ২০১২ সালে হাবিব বিয়ে করেন রেহানকে। সে সংসারও ভেঙ্গে যায় ২০১৭ সালে। বর্তমানে তৃতীয় স্ত্রী আফসানা চৌধুরী’র সাথে সংসার করছেন হাবিব ওয়াহিদ।

সম্প্রতি তৃতীয় বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব। চলতি মাসের দুই তারিখে শ্মমাকে বিয়ে করেন তিনি। এর আগে গত বছর নাজিয়া হাসান অদিতির সাথে ভেঙ্গে যায় তার দ্বিতীয় সংসার। আর ২০১০ সালে অপূর্ব বিয়ে করেছিলেন ছোট পর্দার আর এক জনপ্রিয় অভিনেত্রী প্রভাকে। সে বিয়েও ভেঙ্গে যায় ২০১০ সালেই।

এদিকে গত মাসের শেষ দিকে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ন্যান্সি। গীতিকবি মহসিন মেহেদির সাথে সম্পন্ন হয় তার এই বিয়ে।

সালমান শাহ’র মৃত্যুর পর তার স্ত্রী সামিরা বিয়ে করেন মোশতাক ওয়াইজকে। তবে কিছু দিন আগেই তৃতীয় বিয়ে করেন সামিরা। তার বর্তমান সংসার ইশতিয়াক আহমেদের সাথে।

তবে সব বিয়ের খবর ছাপিয়ে চিত্র নায়িকা মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ে এখন আলোচনায়। গত ২২ মে পারভেজ মাহমুদ অপুর সাথে বিচ্ছেদ হয় মাহির। আর ১৩ সেপ্টেম্বর কামরুজ্জামান সরকার রাকিবকে দ্বিতীয়বার বিয়ে করেন মাহি।

এছাড়াও আরও অনেক তারকাই দুই বা তিনবার বসেছেন বিয়ের পিঁড়িতে।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply