আজ লিভারপুল, ম্যানসিটি, আর্সেনালের ম্যাচ

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের ভিন্ন ম্যাচে আজ রাতে মাঠে নামছে তিন জায়ান্ট লিভারপুল, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল। রাত ৮টায় আর্সেনাল লড়বে বার্নলির সাথে। লিভারপুলের আতিথ্য নেবে ক্রিস্টাল প্যালেস আর ম্যানসিটির মুখোমুখি হবে সাউদাম্পটন। এছড়াও লা লিগার ম্যাচে রাতে মাঠে নামবে চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ আর সিরি আ’তে লড়বে ইতালির বর্তমান চ্যাম্পিয়ন ইন্টার মিলান।

ইপিএলে সেরা ছন্দের খোঁজে থাকা লিভারপুল হট ফেভারিট হিসেবে মাঠে নামবে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে। সবশেষ দুই ম্যাচে লিডস আর এসি মিলানের বিপক্ষে জয় তুলে অলরেডরা দেখিয়েছে, শিরোপা পুনরুদ্ধারের জন্য প্রস্তুত তারা। ক্রিস্টাল প্যালেসের সাথে তাদের অতীত রেকর্ডটাও সুখকর। দুই দলের ১৮ দেখায় ১৩ জয় লিভারপুলের, হেরেছে ৪ ম্যাচ। ক্লপের ডেরায় নেই নতুন কোনো ইনজুরি সমস্যা। তবে পুরোনো চোটে এখনও মাঠের বাইরে ফিরমিনো ও নিকো উইলিয়ামস।

ইংলিশ লিগের ম্যাচে রাতে মাঠে নামবে ম্যানচেস্টার সিটি। সবশেষ চার ম্যাচে জয় তুলে গার্দিওলার দল ফিরেছে সেরা ছন্দে। তবে সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচে দুই ডিফেন্ডার জন স্টোনস ও আইমেরিক লাপোর্তার সার্ভিস পাবে না সিটিজেনরা। চ্যাম্পিয়ন্স লিগ মিশনের পর ইপিএলের ম্যাচে একাদশে একাধিক পরিবর্তন আনতে পারেন গার্দিওলা। তবে সাউদাম্পটনের বিপক্ষে তাদের দুর্বল রেকর্ড ভয়ের কারণ সিটি ভক্তদের। দুই দলের ৯৫ দেখায় সিটির ৩৮ জয়ের বিপরিতে হার ৩২ ম্যাচে।

লা লিগার ম্যাচে চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ সোয়া ৮টায় ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে মুখোমুখি হবে অ্যাথলেটিক বিলবাওয়ের। এই ম্যাচে আগে শতভাগ ফিট স্কোয়াডকে পাচ্ছেন কোচ ডিয়েগো সিমিওনে। সবকিছু ঠিক থাকলে সুয়ারেজ আর গ্রিজমান এই দুই ফরোয়ার্ডকে নিয়েই একাদশ গড়বে চ্যাম্পিয়নরা। বিলবাওয়ের সাথে অ্যাটলেটিকোর অতীত পরিসংখ্যানটা বেশ ভালো। দুই দলের ৪৩ দেখায় ২৫ জয়ের বিপরীতে ১২ হার সিমিওনের দলের।

ইতালিয়ান চ্যাম্পিয়ন ইন্টার মিলান রাত ১০টায় লড়বে বোলোনিয়ার বিপক্ষে। চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচে রিয়ালের কাছে ঘরের মাঠে হারের পর একাদশে পরিবর্তন আনবেন কোচ ইনজাগি। বোলোনিয়ার বিপক্ষে দুর্দান্ত রেকর্ড ইন্টারের। অতীতে ২৬ দেখায় ১৭ জয় ইন্টারের।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply