নিজের বায়োপিকে নিজেই অভিনয় করবেন সৌরভ!

|

ছবি: সংগৃহীত

সৌরভ গাঙ্গুলির জীবনী নিয়ে তৈরি হতে চলেছে বায়োপিক। তবে নায়ক কে হবেন এ নিয়ে ধোঁয়াশা প্রথম থেকেই। সৌরভের চরিত্রে অভিনয়ের জন্য দু’টি নাম সামনে এসেছে। রানবির কাপুর এবং পরমব্রত। তবে এ প্রস্তাব এরই মধ্যে ফিরিয়ে দিয়েছেন রানবির, পরমব্রতকে নিয়েও আগ্রহী নন প্রযোজক। এখন সৌরভ নিজেই এ চরিত্রে অভিনয় করবেন কি না তা নিয়েই চলছে জোর জল্পনা।

আনন্দবাজার পত্রিকা বলছে, সৌরেভের বায়োপিক নিয়ে রানবিরের কাছে প্রস্তাব গেলে তিনি এতে আগ্রহী নন বলেই জানিয়েছেন। কারণ হিসেবে তিনি জানান, সঞ্জয় দত্তের পর আর কারও বায়োপিকেই থাকতে চান না তিনি। তাছাড়া ক্রিকেট খেলার প্রতিও বিশেষ আগ্রহ নেই ঋষিপুত্রের।

অন্যদিকে, বাঙালি পরমব্রত নয় বরং সর্বভারতীয় কোনো মুখ খুঁজছেন প্রযোজক। তাই এখন শেষমেষ সৌরভ নিজেই ক্যামেরার সামনে মাঠে নেমে পড়বেন কিনা তা নিয়ে চলছে জল্পনা।

মূলত, বিজ্ঞাপন এবং সঞ্চালনার দরুণ ক্যামেরার সামনে ভাব-ভঙ্গিতে নিজেকে বেশ মানিয়ে নিয়েছেন সৌরভ। তাই তাকে দিয়েই নিজের বায়োপিকে অভিনয় করাতে পরামর্শ দিচ্ছেন সৌরভ ভক্তরা। যদিও এ নিয়ে কোনও সিদ্ধান্ত এখনও জানা যায়নি।

উল্লেখ্য, চলতি মাসের শুরুতে লভ রঞ্জন এবং অঙ্কুর গর্গের প্রযোজনা সংস্থা লাভ ফিল্মস এই জীবনীচিত্র তৈরির কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে। সেই সময় উঠে এসেছিল বাংলা ছবির দুনিয়ার আরও দুই তারকা পরিচালকের নাম। প্রযোজনা সংস্থা নাকি এই ছবি তৈরির ব্যাপারে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সাহায্য চেয়েছে। তবে এ নিয়ে কিছু জানানো হয়নি এখনও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply