গাইবান্ধায় চাঞ্চল্যকর রকি হত্যা মামলায় গ্রেফতার ২

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগ নেতা রকিকে হত্যার চাঞ্চল্যকর মামলার এজহারভুক্ত আসামি ইমরানকে (৩৪) ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে তার দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যায় জড়িত রবিন (২৮) নামের আরও একজনকে আটকের কথাও জানায় পুলিশ।

সোমবার (৪ অক্টোবর) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মো. তৌহিদুল ইসলাম।

পুলিশ সুপার বলেন, চাঞ্চল্যকর রকি হত্যা মামলার এজাহারভুক্ত ‌আসামি ইমরানকে যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করা হয়। সেখানে সে একটি লোহার কারখানায় নাম পরিচয় পাল্টিয়ে আত্মগোপনে ছিল। পরে তার দেয়া তথ্যে রবিন নামে আরও একজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দুই আসামিকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

এর আগে, ১১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে আশিকুর রহমান রকির ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা গুরুত্বর অবস্থায় রকিকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পরদিন ১২ জুলাই দুপুরে নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী হয়ে চারজনের নামসহ অজ্ঞাত পরিচয় আরও ৭/৮ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply