ছেলে চৈতন্য ও সামান্থার বিবাহ-বিচ্ছেদ নিয়ে এবার মুখ খুললেন নাগার্জুন

|

ছবি: সংগৃহীত

ছেলে নাগা চৈতন্য ও ছেলের সামান্থা রুথ প্রভু তাদের চার বছরের দাম্পত্য ভেঙে ফেলেছেন। সোশ্যাল মিডিয়ায় সর্বসমক্ষে ঘোষণা করেছেন বিয়ে ভাঙার কথা। নাগা চৈতন্যর বাবা, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার নাগার্জুন এবার মুখ খুললেন ছেলের বিবাহ-বিচ্ছেদ নিয়ে। নিউজ এইটিনের।

খবরে বলা হয়, টুইটারে একটি বিবৃতি দিয়ে নিজের মনের কথা শেয়ার করেছেন নাগার্জুন। সামান্থা ও চৈতন্যর এভাবে আলাদা হয়ে যাওয়াকে অত্যন্ত দুর্ভাগ্যজনক বলেই ব্যাখ্যা করেছেন এই অভিনেতা।

টুইটারে নাগার্জুন লিখেছেন, খুবই মন খারাপের সঙ্গে জানাচ্ছি, আমাকে এটা বলতে দিন, স্যাম ও চৈয়ের মধ্যে যা হয়েছে তা খুবই দুর্ভাগ্যজনক। স্বামী ও স্ত্রীর মধ্যে যা ঘটে তা অত্যন্ত ব্যক্তিগত। স্যাম ও চৈ দু’জনেই আমার খুব প্রিয়। আমার পরিবার চিরকাল স্যামের সঙ্গে কাটানো মুহূর্তগুলো মনে রাখবে, এবং চিরকাল ও আমাদের প্রিয় থাকবে। ঈশ্বর ওদের দু’জনকেই শক্তি দিন।’

নাগার্জুনের প্রথম স্ত্রী লক্ষ্মী ডগ্গুবাতির সন্তান হলেন নাগা চৈতন্য। ১৯৯০ সালে তাদের ডিভোর্স হয়ে যায়। এরপর নাগার্জুন ১৯৯২ সালে অমলাকে বিয়ে করেন। তাদের ছেলে অখিলও একজন অভিনেতা।

আরও পড়ুন: দুইশো কোটি টাকা ভরণপোষণের প্রস্তাব দিলেন নাগা, প্রত্যাখ্যান সামান্থার

গত মাসের শুরু থেকেই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির দুই তারকা অভিনেতার বিবাহ-বিচ্ছেদ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সেই জল্পনাই সত্যি হলো। শনিবার বিকেলে যৌথ বিবৃতি দিয়ে ইনস্টাগ্রামে বিবাহ-বিচ্ছেদের ঘোষণা করেন সামান্থা ও চৈতন্য।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply