এবার অভিযান হতে পারে শাহরুখের বাংলোতে!

|

এবার অভিযান হতে পারে শাহরুখের বাংলোতে!

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা শাহরুখ খানের বাংলোতে অভিযান হতে পারে এমন খবর পাওয়া যাচ্ছে। ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (এনসিবি) এ অভিযান চালাতে পারে। এনডিপিএস ধারা অনুযায়ী এই অভিযানের নিয়ম রয়েছে। খবর- জি ২৪ঘণ্টা।

জানা যায়, বান্দ্রায় অবস্থিত শাহরুখ খানের বাংলোতে তল্লাশি চালাতে পারে এনসিবি। ইতোমধ্যে এই অভিযানের জন্য একটি বিশেষ দলও গঠন করা হয়েছে বলে।

শাহরুখ পুরো পরিবার নিয়ে মান্নাত নামের একটি বাংলোতে থাকেন। সেখানে থাকেন তার স্ত্রী গৌরী খান আর তিন সন্তান আরিয়ান, সুহানা, আবরাম। আরিয়ানকে গ্রেফতারের পর আইনি প্রক্রিয়ার জন্য এনসিবি আরিয়ানের সঙ্গে শাহরুখ খানের দুই মিনিট টেলিফোনে কথা বলার সুযোগ দিয়েছে।

এছাড়া আরিয়ানের ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্ট কোথা থেকে মাদক পান, এর সন্ধান পেয়ে গেছে এনসিবি। এনসিবি তাদের অভিযান অব্যাহত রাখছে। এ মামলায় আরও অনেকে গ্রেফতার হওয়ার আশঙ্কা আছে।

জানা গেছে, গ্রেফতারের পর এনডিপিএস ধারা অনুযায়ী যদি প্রয়োজন পড়ে, তাহলে অভিযুক্ত ব্যক্তির বাসায় এনসিবি অভিযান চালাতে পারে। এ ধারা অনুযায়ী এনসিবি কিং খানের বাংলোতে অভিযান চালাতে পারে বলে শঙ্কা করা হচ্ছে।

এর আগে, বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ানকে মাদক সেবনের অভিযোগে গ্রেফতার করে এনসিবি। আরিয়ান এনসিবির হেফাজতে আছেন।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply