শাহরুখের বাড়িতে তারকাদের ভিড় না করার অনুরোধ

|

শাহরুখের বাড়িতে তারকাদের ভিড় না করার অনুরোধ

ছবি: সংগৃহীত

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজত থেকে মুক্তি পাননি শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ৭ অক্টোবর পর্যন্ত সরকারি সংস্থাটির হেফাজতে থাকবেন তিনি। এমন খবর প্রকাশ্যে আসতেই আরিয়ানের বাবার কাছে ফোনের বন্যা। দীপিকা পাড়ুকোন, করণ জোহর, কাজল, রানি মুখার্জি, রোহিত শেঠি, আনন্দ এল রাই, আদিত্য চোপড়া প্রমুখ সোমবার থেকেই শাহরুখকে ফোন করে চলেছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

কয়েকজন তারকা আরিয়ানের গ্রেফতারের খবর পেতে টুইটারে শাহরুখের প্রতি সহানুভূতি জানিয়েছেন। পূজা ভাট টুইটারে শাহরুখকে উল্লেখ করে লেখেন, আমি আপনার সঙ্গে আছি। জানি, এ কথাটিতে বিশেষ কোনো লাভ আপনার হবে না। কিন্তু মনে হলো, তাই বললাম। এই কঠিন সময় আপনি পেরিয়ে যেতে পারবেন বলে আমার বিশ্বাস।

সুনীল শেঠি বলেছিলেন, তদন্ত তো শুরু হয়ে গিয়েছে। এবার ছোট ছেলেটিকে একটু নিঃশ্বাস নিতে দিন।

পরিচালক হানসেল মেহতা, ‘কাভি হাঁ কাভি না’ ছবিতে শাহরুখের সহ-অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তিও তাদের সমর্থন জানিয়েছেন।

রোববার রাতে আরিয়ান গ্রেফতার হওয়ার পরেই শাহরুখের বাড়ি মান্নাতে ছুটে যান সালমান খান। সোমবার সন্ধ্যায় যান সালমানের বোন প্রযোজক আলভিরা খান।

শাহরুখ-পত্নী গৌরী খানের বন্ধু মাহীপ কাপুর, সীমা খানকেও বাড়ির বাইরে দেখা যায়। এদের স্বামীরাও বলিউডের সঙ্গে যুক্ত।

এদিকে সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম বলছে, কিং খানের জনসংযোগ কর্মীরা বলিউড তারকাদের অনুরোধ করেছেন, তারা যেন মান্নাতে ভিড় না জমান। কারণ হিসেবে জানানো হয়েছে, বাড়ির বাইরে সাংবাদিক ও চিত্রগ্রাহকরা ডেরা বেঁধেছেন। তারকারা বাড়িতে ঢুকলে বিভিন্ন অসুবিধার সৃষ্টি হতে পারে।

বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির শিল্পীরা নীরবে শাহরুখ ও আরিয়ানকে সমর্থন করছেন। সবাই ঐক্যবদ্ধ হয়ে এই পরিস্থিতির সঙ্গে লড়াই করছেন। তারকাদের চিন্তা, যে কোনো সময়ে তাদের ছেলেমেয়েদের ওপরেও এই ‘আক্রমণ’ নেমে আসতে পারে।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply