ফ্লিপকার্টে ৫৩ হাজার টাকার আইফোন অর্ডার করে পেলেন ৫ টাকার সাবান

|

ছবি: সংগৃহীত।

৫৩ হাজার টাকার ফোন অর্ডার করে ভারতের এক ব্যক্তি পেলেন ৫ টাকা দামের সাবান। ফ্লিপকার্ট থেকে অর্ডার করে এমনই ঘটনা ঘটেছে ভারতে।

৩ অক্টোবর থেকে শুরু হয়েছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন সেল। বিভিন্ন মডেলের ফোন, ইলেকট্রনিক্স গেজেট ও অন্য জিনিসে ব্যাপক ছাড় চলছে। তবে সব থেকে বেশি আলোচনা হচ্ছে আইফোন নিয়ে।

ফ্লিপকার্ট নিজেদের বিশ্বস্ত অনলাইন শপিং প্ল্যাটফর্ম বলে দাবি করে। কিন্তু একাধিকবার তারা যে ধরণের ভুল করছে তাতে তাদের সুনামে প্রভাব পড়তে পারে। এবার এক ব্যক্তি ফ্লিপকার্টে আইফোন অর্ডার করে পেলেন পাঁচ টাকার সাবান।

সেই ক্রেতা ফ্লিপকার্টের বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুললেন। সিমরনপাল সিং নামের এক গ্রাহক বিগ বিলিয়ন ডে সেলে একটি আই ফোন অর্ডার করেছিলেন। কিন্তু ফ্লিপকার্টের তরফে ডেলিভারি হওয়ার পর প্যাকেট খুলে তিনি দেখলেন সেখানে আইফোন না এসেছে পাঁচ টাকার এক সাবান।

গোএন্ড্রয়েড নামের একটি পেজ ইউ টিউব চ্যানেলে ফ্লিপকার্টের এমন বড় ভুলের একটি ভিডিও প্রকাশ করেছে। সেখানে ইউজাররা ফ্লিপকার্টের সমালোচনা করছেন।

সিমরনপাল সিং এর পর ফ্লিপকার্টের সাথে পরে যোগাযোগ করেন। বেশ কিছুদিন বাক-বিতণ্ডার পর ফ্লিপকার্ট নিজেদের দোষ স্বীকার করে নেয়। এর পর সেই ব্যক্তির অর্ডার ক্যানসেল করে রিফান্ড করে দেয়া হয়। ইতিমধ্যে সেই গ্রাহক তার টাকা ফেরত পেয়েছেন।

সিমরনপাল সিং বলেন, তিনি ওপেন বক্স ডেলিভারি অপশন নিয়েছিলেন। তাই ডেলিভারি রিসিভ করার পর তিনি ডেলিভারি কনফার্ম করার ওটিপি রিকোয়েস্ট ক্যানসেল করেছিলেন। ফলে ফ্লিপকার্টের কাছে অর্ডার ডেলিভারি পেন্ডিং দেখাচ্ছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply