বাংলাদেশ দল পাপুয়া নিউগিনি বা ওমানের মতোই: স্কটল্যান্ড কোচ

|

স্কটল্যান্ডের কোচ শেন বার্জার।

আগমাকীল থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে মাহমুদউল্লাহ রিয়াদের দলকে হুমকি দিলেন প্রতিপক্ষ দলের কোচ। বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচে হেরে যাওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে অবজ্ঞা করেছে স্কটল্যান্ডের কোচ শেন বার্জার। শেন বার্জার মনে করেন, মাঠের লড়াইয়ে বাংলাদেশ ক্রিকেট দল ওমান ও পাপুয়া নিউগিনির মতোই।

ওমানে রোববার (১৭ অক্টোবর) শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের লড়াই। উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ওমান ও পাপুয়া নিউগিনি। একই দিনে দ্বিতীয় ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রাথমিক পর্বে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউগিনি (পিএনজি)। নিজেদের গ্রুপে বাকিদের মধ্যে পরিষ্কারভাবে ফেভারিট বাংলাদেশ।

সম্প্রতি ক্রিকইনফোকে দেয়া এক সাক্ষাৎকারে স্কটল্যান্ড কোচ এ কথা জানান। তার দলের শক্তিসামর্থ্য জানাতে গিয়ে বলেন, যদি আমরা নিজেদের সেরা ক্রিকেটটা খেলতে পারি, তাহলে আমরা যে কোনো দলকেই বিপদে ফেলতে পারি, বিষয়টা এমনই সহজ।

শেন বার্জার বলেন, গ্রুপের ম্যাচগুলোয় বাংলাদেশকে আমরা পাপুয়া নিউগিনি বা ওমানের চেয়ে ওপরে দেখি না। আমরা জানি, সব দলই জয়ের জন্য আমাদের দিকে তেড়ে আসবে। তবে আমরা প্রস্তুত।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply