স্ত্রী-শ্বশুরের ওপর রাগ করে নিজের ঘরে আগুন দিলো মিজান

|

স্টাফ করেসপনডেন্ট, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির রামগড়ে স্ত্রী ও শ্বশুরের ওপর অভিমান করে নিজ বসত ঘরে আগুন দিয়েছে এক যুবক। শনিবার (৩০ অক্টোবর) রাতে রামগড় উপজেলার পূর্ব বলিপাড়ায় এ ঘটনা ঘটেছে। ওই যুবকের নাম মো. মিজান (৩২)। সে একই এলাকার মৃত আব্দুল মান্নান চকিদারের ছেলে।

পুলিশ জানায়, এক নং রামগড় ইউনিয়নের আওতাধীন বলিপাড়ায় একটি বাড়িতে আগুন লাগার খবর পায়। পরবর্তীতে ফায়ার সার্ভিসকে ফোন দিলে তারা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুজ্জামান জানান, স্থানীয়ভাবে শুনেছি স্ত্রী ও শ্বশুরের ওপর রাগ করে মিজান নিজ বাড়িতে আগুন দিয়েছে। তবে এ ঘটনায় কোনো ধরনের অভিযোগ পাইনি। তারপরও বিষয়টি পুলিশ নজরে রাখছে বলে জানান ওসি।

এদিকে ঘটনার পর থেকেই পলাতক রয়েছে মিজান।

স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর পূর্বে শ্বশুর বাড়ির সাথে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে স্ত্রী জান্নাতুল ফেরদৌসকে তার বাবার বাড়িতে যাতায়াতসহ যাবতীয় যোগাযোগ বন্ধ করে দেন স্বামী মিজান। এরপরও গেলো শনিবার শ্বশুর নোয়াখালী থেকে মেয়ে ও নাতী-নাতনীদের দেখতে জামাতার বাড়িতে আসেন। নিজ ঘরে শ্বশুরকে দেখে ক্ষুব্ধ হয়ে বাড়ির ভেতরে থাকা স্ত্রী ও তিন সন্তানকে বের করে দিয়ে আগুন ধরিয়ে দেয় মিজান।

স্থানীয় ইউপি সদস্য মফিজুর রহমান জানান, ফায়ার সার্ভিস আসার আগেই মাটির তৈরি টিনের ঘরটি সম্পূর্ণ পুড়ে গেছে। এ ঘটনায় অন্তত ৪ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে তিনি জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply