নারায়ণগঞ্জে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রুপগঞ্জে মুড়াপারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে ইউপি সদস্য (মেম্বার) নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা ভাইস চেয়াম্যানের গানম্যানের গুলিতে গুলিবিদ্ব হয়ে আব্দুর রশিদ নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার (৬ নভেম্বর) রাত আটটার সময় মাছিমপূর এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের নিবার্চনে ৬নং ওয়ার্ডে ইউপি সদস্য (মেম্বার)পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তালা প্রতীক নিয়ে সিরাজুল ইসলাম এবং টিউবওয়েল প্রতীক নিয়ে ফাইজুদ্দিন ফাজু, ফুটবল প্রতীক নিয়ে দিয়ামিন ইসলাম আবু, মোরগ প্রতীক নিয়ে আব্দুল কুদ্দুস।

টিউবওয়েল প্রতিকের প্রার্থী ফাইজুদ্দিন ফাজু অভিযোগ করেন, সিরাজুল ইসলাম ভাইস চেয়ারম্যানের লোক হওয়ায় তার প্রভাব খাটিয়ে আমার কর্মী সমর্থকসহ আমাদের তিন প্রার্থীর কর্মীরা নির্বাচনী গনসংযোগে বের হলেই সিরাজুল ইসলামের লোকজন বাঁধা দেয় এবং কর্মীদের মারধর করে।

সিরাজুল ইসলামের এসব কর্মকান্ড বন্ধ করার জন্য তিন প্রার্থীর লোকজন এবং পাশ্ববর্তী পাচঁনং ওয়ার্ডের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মেম্বার তাওলাদ হোসেন বিষয়টি ভিপি সোহেলকে জানাতে যায়। এ সময় ভিপি সোহেল বিষয়টি যেন বেশিদূর না আগায় এ জন্য উভয় পক্ষকে নিয়ে মিমাংসায় বসে। এ সময় তাওলাদ হোসেনের শ্যালকের সাথে ভিপি সোহেলের বডিগার্ড (গানম্যান) জসিম উদ্দিন জসুর বাকবিতন্ডা ও উত্তেজনা সৃস্টি হয়।

এক পর্যায়ে উত্তেজিত জসিম নিজের বন্দুক দিয়ে খুব কাছ থেকে আব্দুর রশিদকে গুলি করে। এতে ঘটনাস্থলেই আব্দুর রশিদ নিহত হয়। এ সময় বৈঠকে উপস্থিত লোকজন উত্তেজিত হয়ে উঠলে ভিপি সোহেল ও তার সহযোগিরা ফাকাঁগুলি করে পালিয়ে যায়।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার এএসপি আবির হোসেন জানান, ইউপি সদস্য নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংর্ঘষে গুলিবিদ্ব হয়ে একজন নিহত হয়েছে। বিষয়টি তদন্ত করে কারা জড়িত তাদের খুঁজে বের করার চেষ্টা করছে। অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার জন্য পুলিশ কাজ করছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply