‘চ্যালেঞ্জিং না, পাকিস্তানের সাথে সেমিফাইনাল হবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ’

|

ছবি: সংগৃহীত

পাকিস্তানের সাথে সেমিফাইনালের লড়াইটা চ্যালেঞ্জিং না, বরং উত্তেজনাপূর্ণ এক ম্যাচ হবে। এমনটাই মনে করেন অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার। ওয়েস্ট ইন্ডিজের সাথে ৮ উইকেটে জয়ের পর সেমিফাইনালে জয় পাওয়া নিয়েও আত্মবিশ্বাসী অস্ট্রেলিয়া। সাথে পাকিস্তান দল ও অধিনায়ক বাবর আজমের প্রশংসা করেছেন জাস্টিন ল্যাঙ্গার।

টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালের টিকিট আগেই নিশ্চিত করেছে পাকিস্তান। উইন্ডিজদের সাথে ৮ উইকেটে জয়ের পর পাকিস্তানের সাথে সেমিফাইনালের লড়াইয়ে প্রতিপক্ষ হিসাবে জায়গা নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। এবারের বিশ্বকাপে প্রথমে অজিদের অবস্থা শোচনীয় মনে হলেও বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের সাথে দাপুটে জয়ের মাধ্যমে সেমিফাইনালের রেসে নিজেদের শক্ত অবস্থান নিশ্চিত করেছে তারা।

ফর্মে থাকা পাকিস্তানের সাথে সেমিফাইনাল লড়াই নিয়ে কথা বলেছেন অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার। তিনি বলেন, খুব একটা বেশি দিন আগের কথা না যখন আমরা বিশ্বের সেরা ক্রিকেট দল ছিলাম। আমার মনে হয় আমরা এখন যেভাবে কাজ করছি তাতে আমরা আবার সে জায়গা তৈরি করে নেবো। পাকিস্তান খুব গোছানো আর পরিপূর্ণ একটি দল। যেমনটা আমাদের আছে। তাদের অধিনায়ক বাবর আজম খুবই ভালো করছে। সাথে আছে বেশ ভালো কয়েকজন পেসার ও স্পিনার। আমার মনে হয়, একই রকম দুই দল সেমিফাইনাল খেলবে। ফলে এটা নিঃসন্দেহে ভালো ম্যাচ হতে যাচ্ছে।

ইংল্যান্ডের কাছে ৮ উইকেটে হারার পর বেশ সমালোচনায় পড়তে হয়েছে অস্ট্রেলিয়াকে। কিন্তু নিজেদের ভুল চিহ্নিত করে সংশোধন করার চেষ্টা করেছে অজিরা, যার ফলশ্রুতিতে বেশ ভালো ফলই দল পেয়েছে বলে মনে করেন ল্যাঙ্গার। তাই তো সেমিফাইনালে ভালো ফর্মে থাকা পাকিস্তানের সাথে লড়াইটা চ্যালেঞ্জিং না, বরং উত্তেজনাপূর্ণ এক ম্যাচ হবে বলেই আশা করেন এই অজি কোচ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply