মুন্সিগঞ্জে স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের হামলায় আহত ১০ নৌকা সমর্থক

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলায় আহত হয়েছেন ১০জন নৌকা প্রতীক সমর্থক।

রোববার (৭ নভেম্বর) বিকালে শ্রীনগরের ষোলঘর বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে সিয়াম (২৩), স্বপন (৩৫), মামুন (৩৪), রফিক (৪০), সবুজ মাদবর (৩৮) ও সাহাবুদ্দিনকে (২৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আসন্ন ষোলঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রোববার দুপুরে মোটরসাইকেলের বহর নিয়ে চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেন সেন্টুর ২০-২৫জন সমর্থক ষোলঘর এলাকায় প্রচারণা করতে থাকে। দুপুর দেড়টার দিকে বহরটি নৌকা প্রতীকের প্রার্থী আজিজুল ইসলামের বাড়ির সামনের সড়কে পৌঁছায়। এসময় নৌকা প্রতীকের সমর্থকদের সাথে তাদের বাকবিতণ্ডার সৃষ্টি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে বিকালে আজিজুল ইসলামের সমর্থকরা প্রচারণায় নামলে তাদের উপর হামলা করে স্বতন্ত্র প্রার্থী সেন্টুর সমর্থকরা।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, বিকালে নৌকা প্রতীকের সমর্থকরা ষোলঘর এলাকায় গেলে হামলা করে প্রতিপক্ষ। ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে কোনো পক্ষ থেকে অভিযোগ পাওয়া যায়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply